শফিকুলের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সমাজ কল্ল‍্যাণ ক্লাব

46

মোঃরাকিবুল ইসলাম

বগুড়া জেলা শেরপুর উপজেলার ৭ নং ভবানীপুর ইউনিয়নের আঁশগ্রাম আমিনপুর হাড়পুকুর পাড়ে ভূমীহিন পরিবারে বসবাস করেন মোঃশফিকুল ইসলাম।পিতা মোঃমৃতআজগর হোসেন, মাতা মোছাঃসুখিতন বেগম।

বিরল কঠিন রোগে আক্রান্ত শফিকুল বাচতে চায়,একি ভাবে কষ্ট করে দুই বেলা ডাল ভাত খেয়ে কোন রকম জিবীকা নির্বাহ করছেন তার পরিবার,অসুখ বেশি হওয়ায় তার পরিবারের লোকজন চিকিৎসার জন্য শেরপুর এক ক্লিনিকে ভর্তি করেনএবং কর্মরত চিকিৎসক তার পা কেটে ফেলার কথা বলেন,এই কথা শুনে ভেঙ্গে পড়েন তার পরিবার।তার কিছুদিন পড় পায়ে সেফটি ধরে। কর্মরত চিকিৎসক পুরো পা কাটা লাগবে বলে।উন্নতচিকিৎসার জন্য অনেক টাকার দরকার,এত টাকা পাবো কোথায় শুরু সমালোচনা তারি ধারাবাহিকতায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আঁশগ্রাম আমিনপুর সমাজ কল‍্যাণ ক্লাব।শুক্রবার রাত ৮টার সময় আঁগ্রাম আমিনপুর সমাজ কল‍্যাণ ক্লাবের সকল সদস্যদের নিয়ে শুরু হয় মতবিনিময় সভা।

শফিকুলের চিকিৎসার জন্য ক্লাবের পক্ষ থেকে তার পরিবারের হাতে অনুদান এর টাকা তুলে দেন।মোঃতারিকুল ইসলাম সভাপতি আঁশগ্রাম আমিনপুর সমাজকল্ল‍্যাণ ক্লাব।

মোঃরাকিবুল ইসলাম, সহসভাপতি ,সাধারন সম্পাদক মোঃআবু বক্কার,যুগ্ন সাধারন সম্পাদক মোঃআল কাফি,অর্থ সম্পাদক মোঃআবুল কালাম,প্রচার সম্পাদক মোঃআশরাফ আলী,মোঃআব্দুল মান্নান,শিক্ষক ভবানীপুর দাখিল মাদ্রাসা,এবংক্লাবের সকল সদস্য সহ গ্রামের মুরব্বিগন উপস্থিত ছিলেন।