সোমবার (২৬ জুলাই ২০২১) ‘প্রভাতী নিউজ’ অনলাইন পত্রিকার ৩য় বর্ষপূর্তি। ২০১৮ সালের এইদিনে পত্রিকাটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। ‘প্রভাতী নিউজ’ পত্রিকাটি হাঁটি হাঁটি পা পা করে সংবাদ প্রকাশের ৩ বছর অতিক্রম করছে। বর্ষপূর্তির এই বিশেষ দিন উপলক্ষে পত্রিকার পরিচালনাপর্ষদ থেকে পাঠক ও সুধীজনদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।

‘প্রভাতী নিউজ’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক গোলাম সারোয়ার তুহিন বলেন, সকলের দোয়া ও ভালোবাসায় ‘প্রভাতী নিউজ’ পত্রিকা ৪র্থ বর্ষে পদার্পণ করতে যাচ্ছে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের নিমিত্তে কাজ করে যাচ্ছে এর সাথে সম্পৃক্ত প্রতি জন কর্মী। ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলার গণ্ডি পেরিয়ে দেশের বাইরেও বেশ ইতিবাচক সাড়া পাচ্ছে পত্রিকাটি। আস্থা ও নির্ভরতায় সম্মানিত পাঠকদের মনে জায়গা করে নিয়েছে ‘প্রভাতী নিউজ’। সকলের প্রতি কৃতজ্ঞ আমরা। গণমানুষের মুখপত্র হিসেবে কাজ করার যে উদ্দেশ্য নিয়ে ‘প্রভাতী নিউজ’ পত্রিকা পথচলা শুরু করেছে সেই পথচলায়, আপনাদের সকলের সহযোগীতা একান্ত প্রয়োজন।

তিনি আরো বলেন, চলমান করোনা পরিস্থিতির কারণে এবারো ‘প্রভাতী নিউজের’ ৩য় বর্ষপূর্তির অনুষ্ঠান স্থগিত ঘোষণা করা হয়েছে। এই জাতীয় দূর্যোগে কোনো উৎসব বা অনুষ্ঠান দেশ ও জনস্বার্থের উর্ধ্বে নয়। দেশের এমন কঠিন সময়ে আমাদের সকলের একসাথে একযোগে কাজ করা একান্ত প্রয়োজন। সে লক্ষে ‘প্রভাতী নিউজ’ পরিচালনা পর্ষদ বর্ষপূর্তি অনুষ্ঠান স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে।

গোলাম সারোয়ার তুহিন আরো বলেন, আপনাদের সকলের ভালোবাসা ও সহযোগিতায় ‘প্রভাতী নিউজ’ পত্রিকা গণমানুষের মুখপত্র হিসেবে আগামী দিনগুলোতেও একইভাবে কাজ করে যাবে, ইনশাআল্লাহ।