জমি জমা নিয়ে বিরোধে চাচার হাতে ভাতিজা খুন!চাচা আটক

74

বগুড়ার শিবগঞ্জে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে আপন চাচার হাতে ভাতিজা খুন হয়েছে।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করলে শিবগঞ্জ থানা পুলিশ সোমবার রাতে মামলার প্রধান আসামী সাইফুল ইসলাম ফকির (৫৫) কে আটক করেছে।

মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার (০৮ জানুয়ারী) বিকেলে উপজেলার দেউলী ইউপির কৃষ্ণপুর (মধুপুর) গ্রামে জমি-জমার বিরোধের জের ধরে চাচা সাইফুলের এলোপাথারী মারপিটে ভাতিজা মাহতাব আলী (১৪) গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (১৮ জানুয়ারী) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মাহতাব আলী ঐ এলাকার জিয়াউল হকের ছেলে । সে রহবল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তাদের র্দীঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলছিলো। একপর্যায়ে তাদের দখলকৃত ৪ শতক জমির কাগজপত্র দেখতে চাওয়ায় ভাতিজাকে মারপিট করে সাইফুল গুরুতর আহত করে। মূর্মূষূ অবস্থায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা জিয়াউর রহমান বাদী হয়ে শিবগঞ্জ থানায় হত্যা মামরা দায়ের করেন।

এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ(ওসি) এসএম বদিউজ্জামান বলেন, মামলার প্রধান আসামী সাইফুল ইসলাম ফকির কে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।