ওয়ার্ড বাসীর পাশে থাকতে চান নয়ন

152

মোঃ রাকিবুল ইসলাম আসছে আসন্ন ইউপি নির্বাচনে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন সম্ভাব্য ইউপি মেম্বার পদপ্রার্থী মোঃ আতিকুর রহমান (নয়ন)। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি বগুড়া জেলা গাবতলী উপজেলার ৮নং মহিষাবান ইউনিয়নের ৩নং ওয়ার্ডবাসীর সকলের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন।

একটি সুখী-সুন্দর দেশ ও সমাজ বিনির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। ৮ নং মহিষাবান ইউনিয়নের ৩নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহবান জানান। তিনি আগামী ইউপি নির্বাচনে জয়যুক্ত হলে ৩নং ওয়াডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত মহিষাবান ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নিশিন্দারা, গুরটুপ নগর ও কর্নিপাড়া প্রতিটি গ্রামের মোড়ে,চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন।

তি‌নি জানান,৮নং মহিষাবান ইউনিয়নের ৩নং ওয়ার্ডকে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদে প্রার্থী হ‌য়েছি। এর জন্য আমি আমার গ্রামের সর্বাস্তরের ওয়ার্ড বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করছি। আপনাদের দোয়া ও সমর্থন পেলে আমি ন্যায়ের পক্ষে অবিচল থেকে গরীব, দুঃখী মেহনতি মানুষের সেবা ও এলাকার উন্নয়ন করে যাব ইনশাল্লাহ।