1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
সময় এখন বাংলাদেশের ও মেহেদী'র রাজনৈতিক চাষাবাদ বইয়ের মোড়ক উন্মোচন - বিএসএল বার্তা




সময় এখন বাংলাদেশের ও মেহেদী’র রাজনৈতিক চাষাবাদ বইয়ের মোড়ক উন্মোচন

বিএসএল বার্তা ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭০ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

গত ১০ ফেবুয়ারী অমর একুশে গ্রন্থ মেলায়
সাংবাদিক, কলামিষ্ট, সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি, এইচ এম মেহেদী হাসান এর “মেহেদী’র রাজনৈতিক চাষাবাদ” এবং লায়ন মুহাঃমীযানুর রহমানের “সময় এখন বাংলাদেশের” বই এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান গতকাল অমর একুশে বই মেলার মোড়ক উম্মোচন মঞ্চে হয়ে গেল।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক ড. আ.আ.ম.স আরেফিন সিদ্দিক সাবেক উপাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয়।

জননেতা মোজাফফর হোসেন পল্টু,উপদেষ্টামন্ডলীর সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ। ভাষা সৈনিক লায়ন সামসুল হুদা, একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক ও আন্তর্জাতিকভাষা পুরস্কার প্রাপ্ত। আনিসুল হক, কবি, লেখক,নাট্যকার ও সাংবাদিক। পীরজাদা শহিদুল হারুন, অতিরিক্ত সচিব, অর্থ মন্ত্রণালয় ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব। মতিউর রহমান লাল্টু, মুখপাত্র, প্রচার ও প্রকাশনা সম্পাদক, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি। নূর হাকিম, সম্পাদক ও প্রকাশক, দৈনিক সকালের সময়। অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী সভাপতি, বঙ্গবন্ধু শিক্ষক পরিষদ। মহসিন আহমেদ স্বপন, বার্তা সম্পাদক, দৈনিক সকালের সময়। রবিন আহমেদ, সিইও, আরিয়ান ডট কম ও প্রতিষ্ঠাতা সভাপতি,আফাজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়। মোঃ আবু হাসেম, সত্বাধিকারী, অর্জন প্রকাশন। সাদ্দাম হোসাইন এজিএস ডাকসু ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়। বিশিষ্ট সংগঠক লায়ন আবুল কালাম আজাদ। শাহারুল ইসলাম রকি, সিইও, এস আই টিভি। এছাড়াও ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অমর একুশে গ্রন্থমেলা ২০২০ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠানের নিয়মিত উপস্থাপক টি মনি খান রিনো।

বই দুইটি প্রকাশনা করা হয়েছে প্রকাশনী জগতের জনপ্রিয় প্রকাশনী অর্জন প্রকাশনা থেকে বই দুই টি ক্রয় করতে পারবেন অমর একুশে বই মেলার অর্জন প্রকাশনার স্টল নং -৪২৯ লেকের পাশে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team