1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
কুষ্টিয়ায় এবার ছিনতাইকারীর কবলে ইবি ছাত্রী - বিএসএল বার্তা




কুষ্টিয়ায় এবার ছিনতাইকারীর কবলে ইবি ছাত্রী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ৬৭ বার পড়া হয়েছে
আহত ইবি শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস ইরা (ছবি : সংগৃহীত)

কুষ্টিয়া শহরের টালিপাড়া এলাকায় ছিনতাইয়ের কবলে পড়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের অনার্স শেষ বর্ষের এক ছাত্রী। এতে ওই ছাত্রী সামান্য আহত হলেও খোয়া যায় তার মোবাইল ফোন, নগদ টাকাসহ প্রয়োজনীয় কাগজপত্র।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, কুষ্টিয়া ইসলামী বিশ্বদ্যিালয়ের অনার্স শেষ বর্ষের ছাত্রী জান্নাতুল ফেরদৌস ইরা শহরের টালিপাড়া এলাকার এক ছাত্রীবাসে থেকে পড়াশুনা করেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ওই ছাত্রী প্রয়োজনীয় কাজ সেরে রিক্সাযোগে ছাত্রীবাসে যাচ্ছিলেন। পথিমধ্যে দুই মোটরসাইকেল আরোহী যুবক তার হাতে থাকা একটি পার্টস ছিনিয়ে নেয়। এ সময় ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে বাম হাতের একটি আঙ্গুলে আঘাতপ্রাপ্ত হন। তবে তার অবস্থা গুরুতর নয়।

আরও পড়ুন : শুক্রবার রাতে দেখা যাবে রাতে বছরের প্রথম চন্দ্রগ্রহণ

বিষয়টি কুষ্টিয়া মডেল থানা পুলিশকে জানানো হলে পুলিশ ওই ছাত্রীকে নিরাপদ আশ্রয়ে নিয়ে তার চিকিৎসার ব্যবস্থা করেন। ঘটনার পর কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর পরেশচন্দ্র বর্মনসহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের কর্মকর্তার ছুটে আসেন ছাত্রীবাসে। তবে ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে পারেনি পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, ইবির চতুর্থ বর্ষে অধ্যয়নরত ওই শিক্ষার্থী শহরের কুষ্টিয়া সরকারি কলেজের পেছনের গলিতে একটি ছাত্রীনিবাসে থেকে পড়ালেখা করে। সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে বাইরে প্রয়োজনীয় কাজ শেষে তার এক বান্ধবীকে নিয়ে ছাত্রীবাসে ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়ে। এ সময় তার সাথে থাকা ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয় মোটরসাইকেলে থাকা দুই ছিনতাইকারী। ব্যাগ টেনে নেওয়ার সময় ওই ছাত্রীর বাম হাতের বৃদ্ধাঙ্গলীতে সামান্য আঘাত পেয়েছেন। আশেপাশে থাকা সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

ওই ছাত্রী কুষ্টিয়ার খোকসা উপজেলার ভবানীগঞ্জ গ্রামের আবুল কাশেমের মেয়ে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team