1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
তরুণ সংগীত পরিচালক পৃথ্বীরাজ আর নেই - বিএসএল বার্তা




তরুণ সংগীত পরিচালক পৃথ্বীরাজ আর নেই

বিএসএল বার্তা
  • প্রকাশিত সময় : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ৩৫ বার পড়া হয়েছে

গায়ক, সুরকার ও সংগীত পরিচালক পৃথ্বীরাজ আর নেই। নিজ স্টুডিওতে কাজ করা অবস্থায় অসুস্থ হয়ে পড়েন। পরে রাজধানীর সিটি হাসপাতালে আজ রোববার ভোর সাড়ে চারটার দিকে তিনি মারা যান। হাসপাতালটির ডিউটি অফিসার সাজেদুল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাত তিনটার দিকে তাকে পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে আসেন। তখন তাকে জরুরি বিভাগে ভর্তি করা হয়। জরুরি বিভাগে ভর্তির কিছুক্ষণ পর কর্তব্যরত ডাক্তাররা মৃত ঘোষণা করেন।

এদিকে পৃথ্বীরাজের কাছের বন্ধু গীতিকার যাযাবর রাসেল বলেন, গতকাল রাত ১০টার দিকে কাজ করার জন্য ধানমন্ডিতে নিজের স্টুডিওতে যান পৃথ্বী। এরপর রাত প্রায় সাড়ে ১২টা পর্যন্ত তার স্ত্রী বারবার ফোন করলেও তিনি ফোন ধরছিলেন না। শুরুতে ধারণা করা হচ্ছিল, তিনি কাজ করছিলেন।
কিন্তু ফোনে রেসপন্স না করায় আতঙ্কিত হয়ে পড়েন। পরে স্বজনরা সেখানে যান। অনেকবার দরজা নক করেও ভেতর থেকে পৃথ্বীরাজের কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিলো না। পরে স্টুডিওর দরজা ভেঙে ভেতরে ঢুকলে দেখা যায় তিনি চেয়ারেই নিস্তেজ হয়ে পড়ে আছেন। পরে তাকে সিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সম্প্রতি পৃথ্বীরাজের পরিচালনায় শিল্পী রেহানের গাওয়া ‘আমার এই বাজে স্বভাব কোনদিন যাবে না’ শিরোনামে গানটি জনপ্রিয়তা পায়। পৃথ্বীরাজ এবিসি রেডিওতে কর্মরত ছিলেন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team