1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
বিসিবির নিম্নমানের খাবার খেয়ে অসুস্থ ২০ সাংবাদিক - বিএসএল বার্তা




বিসিবির নিম্নমানের খাবার খেয়ে অসুস্থ ২০ সাংবাদিক

বিএসএল বার্তা
  • প্রকাশিত সময় : শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
  • ৩৮ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধু বিপিএলে খেলা চলাকালীন সাংবাদিকদের খাবার সরবরাহ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ‘সেভেনহিল’ নামে রাজধানীর একটি রেস্টুরেন্ট থেকে এই খাবার সরবরাহ করা হতো। প্যাকেটজাত নিম্নমানের খাবার খেয়ে বিপিএল শুরু প্রথম দিন থেকেই অসুস্থ হতে থাকেন কিন্তু চতুর্থ দিনে এমন পর্যায়ে যায় যে সাংবাদিকরা প্রতিবাদ করতে বাধ্য হন।

প্রায় ২০ এর অধিক সাংবাদিক এই খাবার খেয়ে প্যাটের পীড়াজনিত সমস্যায় ভুগছেন। অনেকেই আজ রোববার অনুষ্ঠিত ম্যাচ কাভার করতে যেতে পারেননি। এমন অবস্থায় বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়েছেন, এমন ঘটনা দুঃখজনক।

আজ রোববার সন্ধ্যায় বিসিবিতে পাপন বলনে, ‘ডেফিনিটলি এটা একটা মেজর ইস্যু। এরকম হবার তো প্রশ্নই ওঠে না, হবার কথাও না। ওখানে যদি হয় তাহলে যেকোনো জায়গাতেই হতে পারে। আমরা ডিসক্রিমিনেশন করতে চাই না। প্রেসিডেন্ট বক্সে ঢাকা ক্লাব থেকে খাবার আসে। এখানেও আসবে এবং আমরা বলেছি বুফে সার্ভ করবে।’

নাজমুল হাসান পাপন জানিয়েছেন, সেভেনহিলের সঙ্গে বিসিবির চুক্তি বাতিল করা হয়েছে।

এই খবার নিয়ে ডেইলিস্টারের ক্রীড়া সাংবাদিক একুশ তপাদার বলেন, ‘বিপিএলে দুপুরে সাংবাদিকের জন্য যে লাঞ্চ রাখা হয় তা মোটেও স্বাস্থ্যকর না। বেশ আগে রান্না করা ও প্যাকেটে থাকা সে খাবার ঠাণ্ডা। এই খাবার খেয়ে গতকাল (বৃহস্পতিবার) আমাদের একজন সহকর্মী অসুস্থবোধ করেন। আমরা আরও অনেকেই এ ক’দিন এই খাবার খেয়ে অস্বস্তিবোধ করেছি। আজ তাই আমরা অনেকেই বাইরে গিয়ে খেয়ে এসেছি। ম্যাচ কাভার করতে এসে বাইরে গিয়ে খাওয়া আমাদের পেশাজনিত কারণে একটা সমস্যা। খেলার অনেক কিছু মিস হয়ে যায়। অনুরোধ থাকবে, বিসিবি খাবার দেন ভালো কিন্তু সে খাবার যেন হয় ফ্রেশ। বেশি কিছু না- ভাত, ডিম, ডালই দেন তবে তা যেন হয় ফ্রেশ।’

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমামও জানিয়েছেন তার বিভাগের (মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন) কয়েকজনও নাকি অসুস্থ হয়ে পড়েছেন সেভেনহিলের খাবার খেয়ে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team