1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
নতুন বছরে নতুন চমক - বিএসএল বার্তা




নতুন বছরে নতুন চমক

বিএসএল বার্তা
  • প্রকাশিত সময় : শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
  • ৩৭ বার পড়া হয়েছে

দিলশাদ নাহার কনা গত কয়েক বছর ধরে চলচ্চিত্রে ধারাবাহিকভাবে জনপ্রিয় গান উপহার দিয়ে আসছেন।

এরমধ্যে অনেক সুরকার ও সংগীত পরিচালকের সঙ্গেই কাজ করেছন তিনি। তার থেকে বেশকিছু গানই কলকাতার আকাশ সেনের সুর ও সংগীতে করা। শুধু তাই নয়, অডিওতেও কনার জন্য আকাশের করা গানগুলো পছন্দ করেছেন শ্রোতারা।

এ গানগুলোর মধ্যে রয়েছে- ‘রেশমী চুড়ি’, ‘ও ডিজে, ‘হেইলা দুইলা নাচ’, ‘ইচ্ছেগুলো’, ‘তুই আমার জীবন’, ‘ঢাকাইয়া মাইয়া কলকাতার বাবু’ ও ‘লাল শাড়ি’। এবার তারই ধারাবাহিকতায় নতন বছরে নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন কনা। আকাশ সেনের সুর ও সংগীতে নতুন একটি গানের রেকর্ডিং করেছেন এ শিল্পী। এবারের গানটিও শ্রোতাদের মুগ্ধ করবে বলে আশাবাদী তিনি।

এ বিষয়ে কনা বলেন, আকাশ সেনের সঙ্গে করা আমার গানগুলো শ্রোতারা প্রাণভরে গ্রহণ করেছেন। স্টেজ শোতেও গানগুলোর অনুরোধ থাকে অনেক। এবার তারই ধারাবাহিকতায় আমরা নতুন গান করলাম। মনের মতো একটি গান হয়েছে। আমার গাইতেও খুব ভালো লেগেছে।

এ গানটি খুব শিগগিরই শুনতে পারবেন শ্রোতা-দর্শক। নানা চমকও থাকবে এখানে। তাই অপেক্ষায় থাকুন। নতুন বছর উপলক্ষেই এটি প্রকাশ করবো। এদিকে কনা বর্তমানে দেশের বিভিন্ন স্থানের ষ্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এর বাইরে চলচ্চিত্রের গান নিয়েও চলছে তার ব্যস্ততা। পাশাপাশি জিঙ্গেল ও বিজ্ঞাপনে কন্ঠ দেয়ার কাজও চলছে।

বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে শিল্পী বলেন, এখন শো এর ব্যস্ততা অনেক। প্রায় প্রতিদিনই কোনো না কোনো জায়গায় শো থাকছে। তারপরও চলচ্চিত্রের গান, জিঙ্গেল ও বিজ্ঞাপনের ভয়েস ওভারের কাজও করছি। সব মিলিয়ে ব্যস্ততাটাও উপভোগ করছি আমি।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team