1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলায় ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত - বিএসএল বার্তা




টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলায় ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

খায়রুল খন্দকার টাঙ্গাইল 
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
  • ৪৬ বার পড়া হয়েছে

টাঙ্গাইল ভুয়াপুর বাজার বণিক সমিতির উদ্যোগে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৩টায়  (১৩ই ডিসেম্বর ) ভূঞাপুর সরকারী পাইলট মাঠে উক্ত ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলাটি  অনুষ্ঠিত হয় ।

উক্ত ফাইনাল খেলাটির সভাপতিত্ব করেন ভুঞাপুর বাজার সমিতির সভাপতি নুরুজ্জামান চকদার, জাকির হোসেন তরফদার  সহ-সভাপতি ভূঞাপুর বাজার সমিতির সঞ্চালনায় অনুষ্ঠানে শুরু হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল ২ আসনে সাংসদ সদস্য ভূঞাপুর – গোপালপুরে নয়নের মণি তানভীর আহমেদ ছোট মনির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং পৌর মেয়র মাসুদুল হক মাসুদ , উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ ভোলা , সাধারণ সম্পাদক টাঙ্গাইল চেম্বার অফ কমার্স গোলাম কিবরিয়া বড় মনি, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু , উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান আলিফ নুর মিমি, প্রধান শিক্ষক ভূঞাপুর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মোঃ মহিউদ্দিন , উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুল গফুর,  থানা অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম , আরো উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলার চেয়ারম্যানদ্বয়।

ভূঞাপুর বাজার বণিক সমিতির আয়োজনে খেলায় উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন ক্রীড়া সংস্থা ও ঘাটাইল উপজেলার সিঙ্গুরিয়া ফুটবল একাদশ অংশ নেয়। খেলায় নির্ধারিত সময়ে  উভয় দল ২-২ গোলে ড্র করলে খেলা ট্রাইবেকারে গড়ায়। পরে ট্রাইবেকারে গোবিন্দাসী ইউনিয়ন ক্রীড়া সংস্থাকে ৫-৪ গোল ব্যবধানে হারিয়ে সিংগুরিয়া ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়।

চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার টাকা ও রানার্স আপ দলকে ৩০ হাজার টাকা প্রাইজমানিসহ উভয় দলকে ট্রপি প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন তোমাদের সকল প্রকার খেলাধূলার পাশে আছি , তোমরা ভালো খেলে আরো উপরে উঠে এসো এটাই আমার কামনা, তোমাদের যদি কোন সমস্যা থাকে  আমাকে বলো  আমি সমাধানে চেষ্টা করবো ।

তোমারা যারা এখনে খেললে তাদের কে অনেক অনেক ধন্যবাদ যে এতো হাজার হাজার মানুষ তোমাদের এই খেলাটি উপভোগ করেছে , কোন হট্যাগোল ছাড়াই এই ফাইল খেলাটি শেষ হলো । ভূঞাপুর সহ খেলায় অংশ গ্রহণ কারী সিংগুরিয়া  ঘাটাইল উপজেলায় ,  বিভিন্ন উপজেলা , ইউনিয়ন , থেকে আগত অনেক অনেক আনন্দ উচ্ছ্বাস নিয়ে খেলাটি উপভোগ করছেন ।

  আমি এমপি (ছোট মনির )হয়ে ঘোষণা করে যাচ্ছি যে পরবর্তীতে এক লক্ষ্য টাকার টুর্নামেন্ট করা হোক সেই খেলায় আমি সকল প্রকার সহযোগিতা করব ইনশাআল্লাহ । টূর্ণামেন্টে মোট ১৬ টি দল অংশ নেয়।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team