1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
সাপাহারে গলায় ফাঁসদিয়ে আত্মহত্যাকারী এক আদিবাসী মহিলার মরাদেহ উদ্ধার - বিএসএল বার্তা




সাপাহারে গলায় ফাঁসদিয়ে আত্মহত্যাকারী এক আদিবাসী মহিলার মরাদেহ উদ্ধার

তছলিম উদ্দীন, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
  • ১০৯ বার পড়া হয়েছে
প্রতীকী ছবি

নওগাঁর সাপাহারে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক মধ্য বয়সী আদিবাসী নারীর মরা দেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে সাপাহার উপজেলার মিরাপাড়া দিঘীর হাট আদিবাসী পাড়ার অদুরে একটি আমবাগানে গলায় ফাঁসলাগানো তার লাশটি উদ্ধার করে পুলিশ।

জানা গেছে ওই আদিবাসী পাড়ার সোম হাসদার মেয়ে লক্ষী হাসদা (৩৫) এর গত ১৫বছর আগে পার্শ্ববর্তী চকগোপাল গ্রামে বিয়ে হয়েছিল। বিয়ের পর তার ঘরে একটি পুত্র সন্তানের জম্ম হলে স্বামী স্ত্রীর মধ্যে সৃষ্ট মনমালিন্যের কারনে তার বিয়েটি ভেঙ্গে যায়। এর পর সে দীর্ঘ সময় ধরে দিঘীর হাট আদিবাসী পাড়ায় তার ভাই জমিন হাসদার বাড়ীতে সন্তান লিখন হেমব্রমকে সাথে নিয়ে বসবাস করে আসছিল। তার ভাই জমিন হাসদার সাথে কথা হলে তিনি জানান বেশ কিছুদিন পূর্ব থেকে তার বোনের মাথায় সমস্যা দেখা দেয়। ইতোমধ্যে সে বেশ কয়েকবার বাড়ী ছেড়ে অন্যত্র পালিয়েও গিয়েছিল। এরই ধারাবাহিকতায় বোন লক্ষী হাসদা গত রবিবার সন্ধায় বাসা থেকে কোথয় চলে যায়।

আজ শুক্রবার বিকেলে এলাকার এক মহিলা বাগানে পাতা কুড়াতে গিয়ে গাছের সাথে ঝুলন্ত ওই মহিলার লাশ দেখে পাড়ায় এসে সংবাদ দেয়। এর পর ঘটনা জানা জানি হলে সংবাদ পেয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই ফোর্স নিয়ে ঘটনা স্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে মর্গে পাঠানোর জন্য লাশটিকে থানা হেফাজতে নেয়। বর্তমানে এবিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে বলে ওসি আব্দুল হাই জানিয়েছেন।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team