1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
রাজধানীতে বিএনপির বিক্ষোভ, খালেদার মুক্তি দাবি - বিএসএল বার্তা




রাজধানীতে বিএনপির বিক্ষোভ, খালেদার মুক্তি দাবি

বিএসএল বার্তা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
  • ৬৪ বার পড়া হয়েছে

বিএনপি চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে আজ শুক্রবার (১৩ ডিসেম্বর) সকালে এ বিক্ষোভ মিছিল বের করা হয়।

রাজধানীর মগবাজার মোড় থেকে শুরু হয়ে মিছিলটি মগবাজার রেলগেটে গিয়ে শেষ। মিছিলে অংশগ্রহণকারী নেতাকর্মীরা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন। এসময় গলি থেকে ক্ষমতাসীন আওয়ামী লীগের কিছু নেতাকর্মী বিএনপির মিছিলে ধাওয়া দেয়। কয়েকটি গাড়িতে ইটপাটকেল ছুড়তে দেখা যায়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, ২৯ ডিসেম্বরের রাতের ভোটের সরকার সব অবৈধ ক্ষমতার জোরে খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। গুরুতর অসুস্থ নেত্রীর জামিনে বাধা দেওয়া হচ্ছে। এখন তাঁর জামিন নিয়ে পুরোদমে টালবাহানা চলছে। দেশজুড়ে অরাজকতা, অনাচার, দুরাচার ঢাকতেই খালেদা জিয়াকে এখনো মুক্তি দেওয়া হচ্ছে না।

রিজভী বলেন, খালেদা জিয়াকে সাজানো মামলায় বন্দি করার মূল কারণই ছিল মধ্যরাতে একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিশ্চিত করা। খালেদা জিয়াকে বাইরে রেখে ভোট ডাকাতির কলঙ্কিত নির্বাচন কখনো সম্ভব ছিল না। তিনি বলেন, সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়ে খালেদা জিয়াকে জামিন দেওয়া হয়নি। তিনি অবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন।

মিছিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রদলের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যুগ্ম সম্পাদক কাউছার, যুবদলের সোহেল আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নাছির উদ্দিন নাছির, রাজু আহমেদ, ওয়ারী থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুর রহিম প্রমুখ।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team