1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
সাংবাদিক পরিচয়ে দাপিয়ে বেড়ান এলাকায়, আতংকে এলাকাবাসী - বিএসএল বার্তা




সাংবাদিক পরিচয়ে দাপিয়ে বেড়ান এলাকায়, আতংকে এলাকাবাসী

স্টাফ রিপোটারঃ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
  • ৬৬ বার পড়া হয়েছে

কধিত সাংবাদিক মামুনুর রশিদ মুন্নার বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ উঠেছে। এ ঘটনায় (১২ ডিসেম্বর ২০১৯) বৃহস্পতিবার দুপুরে মোঃ জিহাদ, সানাউল্লাহ,মালেক বাদী হয়ে মামুনুর রশিদ মুন্না ও তার পিতা মোঃ দুলাল এর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ থেকে জানাযায়, মামুনুর রশিদ মুন্না সাংবাদিক পরিচয় দিয়ে এলাকায় বিভিন্ন মানুষের নিকট হইতে চাঁদাবাজি অত্যাচার জুলুম করেছে। কেউ এর প্রতিবাদ করতে গেলে মামুনুর রশিদ মুন্না মিথ্যা মামলারসহ বিভিন্ন ধরনের হুমকি প্রধান করে। মামুনুর রশিদ মুন্না এলাকার বিভিন্ন মুদি দোকান বাকি নেয়।

বাকি টাকা চাইতে গেলেই মুন্না হুমকি প্রধান করে। এদিকে আসাব উদ্দিন ১২ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টার সময় মুন্নার কাছে পাওনা টাকা চাইতে গেলে টাকা দিতে অস্বীকার করে এবং বলে তুই আমার কাছে টাকা চাওয়ার সাহস পাইলি কিভাবে, পুনরায় টাকা চাইলে পুলিশ দিয়া ধরাইয়া দিব এবং পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করার হুমকি দেয়। এ বিষয়টি আমি আমার খালাতো ভাই জিহাদকে জানালে মুন্নাকে জিজ্ঞাসা করলে মুন্না জিহাদকে মারধর করে।

এদিকে জিহাদ জানায়, মুন্না বিভিন্ন মানুষকে ভয় দেখিয়ে টাকা আদায় করে। এমনকি মুন্না আমাকে দিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে চাঁদা আদায় করতে বলে আমি তার কথায় রাজি না হলে আমাকে মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দেয়। আমি তার কথা মত চাঁদার টাকা না আনায় আমার বেতনের ১৫,০০০ হাজার টাকা আটকিয়ে রাখে।

অপরদিকে মুন্নার বাবা দুলালের নিকট রিকশা ভাড়া বাবদ ৩০,০০০ হাজার টাকা দাদন নেয়। কিন্তু ২ বছর পার হলেও মুন্নার বাবা দুলাল টাকা চাইলে টালবাহানা শুরু করে।গত ৬ ডিসেম্বরসকাল অনুমান ১০ টার সময় পূব শাহী মহল্লা এলাকায় বিষয়টি মুন্নাকে জানাইলে মুন্না আমাকে বলে তুই আমার বাবার কাছে টাকা চাওয়ার সাহস কিভাবে পাইলি, আমি মুন্না আবার যদি আমার বাবার কাছে টাকা চাইলে তকে মাদক দিয়ে পুলিশে ধরাইয়া দিব। কথিত সাংবাদিক মুন্নার এমন কর্মকান্ডে অসহায় হয়ে পরছে এলাকার সাধারন মানুষ।তাই পুলিশের নিকট আবেদন মুন্নার বিরুদ্ধে আইনগত ব্যবস্থার অনুরোধ করছি। এবং এলাকাবাসীর দাবি এই মুন্না ৫ শ্রেনি পযন্ত পরাশোনা না করে কিভাবে সাংবাদিকতা করে,এটা তো সাংবাদিকতা না এর নামে করছে চাদাবাজি

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেনর কাছে জানতে চাইলে তিনি বলেন, মুন্নার বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team