1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
দশ বছর পর ছোটপর্দায় ফিরছেন পার্নো - বিএসএল বার্তা




দশ বছর পর ছোটপর্দায় ফিরছেন পার্নো

বিনোদন ডেক্সঃ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
  • ৪৮ বার পড়া হয়েছে

র্নো মিত্র। বড়পর্দার এই জনপ্রিয় অভিনেত্রীর শুরুটা টেলিভিশন দিয়ে। রবি ওঝার ‘খেলা’ ধারাবাহিকের মাধ্যমেই অভিনয় জগতে পা রেখেছিলেন পার্নো। এরপর পার্নো পাড়ি জমান সিনেমায়।

এদিকে দশ বছর পর পার্নো মিত্র আবার ফিরলেন ছোটপর্দায়। স্টার জলসার একটি নতুন ধারাবাহিকে দেখা যাবে তাকে। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল মুখোপাধ্যায়ের পরিচালনাতেই টেলিভিশনের পর্দায় ফিরছেন নায়িকা। তার কাজও শুরু হয়ে গিয়েছে। ‘খেলা’-র পর ‘মোহনা’, ‘বউ কথা কও’, ‘সময়’-এর মতো ধারাবাহিকে কাজ করেছেন পার্নো। সময় টেলি সিরিজে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে ছিলেন তিনি। এটাই তার টেলিভিশনের শেষ কাজ।

এরপরে অঞ্জন দত্তের ‘রঞ্জনা আমি আর আসব না’ ছবির মাধ্যমেই বড়পর্দায় আত্মপ্রকাশ পার্নোর। হঠাৎ টেলিভিশনে ফিরে আসায় উচ্ছ্বসিত তার ফ্যানরাও। ছবি ও ধারাবাহিক মিলিয়ে বেজায় ব্যস্ত তিনি। সামনেই রয়েছে রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘ধর্মযুদ্ধ’, আপাতত পোস্ট প্রোডাকশনের কাজ চলছে এই ছবির। মুক্তির অপেক্ষায় আছে বুদ্ধদেব দাশগুপ্তর ‘উড়ো জাহাজ’। সম্প্রতি কলকাতা চলচ্চিত্র উৎসবেরও দেখানো হয়েছে এই ছবি।

শোনা যাচ্ছে, পার্নোর বিপরীতে দেখা যেতে পারে ঋষি কৌশিককে। ‘কুসুম দোলা’-র পর ফের নতুন ধারাবাহিকে ঋষি। একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যেতে পারে নায়িকাকে।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team