1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
আল-আরাফাহ ইসলামী ব্যাংক কলারোয়া শাখার উদ্বোধন - বিএসএল বার্তা




আল-আরাফাহ ইসলামী ব্যাংক কলারোয়া শাখার উদ্বোধন

জুলফিকার আলী,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ১৪০ বার পড়া হয়েছে

জুলফিকার আলী,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ আল-আরাফাহ ইসলামী ব্যাংক লি. এর ১৭৮তম শাখা হিসেবে কলারোয়ায় শাখার উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার (১২ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় কলারোয়ার এমআর ফাউন্ডেশন ভবনে

ফিতা কেটে এ শাখার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বর্তমান পরিচালক আলহাজ¦ মোঃ আনোয়ার হোসেন।

এসময় তিনি বলেন-শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল আরাফাহ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখা সহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন-ব্যাংকের খুলনা জোনের প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মনজুর হাসান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-সাবেক সংসদ বীর মুক্তিযোদ্ধা বিএম নজরুল ইসলাম,এমআর ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, মেসার্স আলাউদ্দিন ট্রের্ডাস ও ডিলার ফাইভ রিংস সিমেন্ট এর প্রোঃ আলহাজ¦ মুহাঃ একরামুল কবির, শিক্ষাবিদ অধ্যাপক এমএ ফারুক। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন-ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ।

অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন-কলারোয়া নুরানী একাডেমির মুহতামিম মুফতি ইকরামুল হক। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team