1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
স্বার্থের জন্য যারা আ’লীগে ভাঙন সৃষ্টি করতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে- আমু (এমপি) - বিএসএল বার্তা




স্বার্থের জন্য যারা আ’লীগে ভাঙন সৃষ্টি করতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে- আমু (এমপি)

সৈয়দ রুবেল; ঝালকাঠি সদর থানা প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ৩৯ বার পড়া হয়েছে

স্বার্থ হাসিলের জন্য যারা আওয়ামীলীগ পরিবারের ভেতর যারা ভাঙ্গন সৃষ্টি করতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে বলে আহবান জানান ঝালকাঠি জেলা আওয়ামীলীগ ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রিয় কমিটির উপদেষ্টা মন্ডলির সদস্য ও ঝালকাঠি-২ আসনে সংসদ সদস্য আমির হোসেন আমু এমপি।

এ সময় তিনি তার বক্তব্যের শুরুতেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী সেই জাতির জনক বঙ্গবন্ধুর বিদাহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন, এখন ডিসেম্বর মাস আর এই মাস পৃথিবীর ইতিহাসে বাঙ্গালী জাতির মুক্তির মাস । হাজার বছরের যে বাঙ্গালী জাতির নির্যাতিত, নিগ্রীহিত, নিস্পেসিত ছিলো সেই জাতির মুক্তির মাস।

১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ তার পরিবারের সদস্যদেরকে হত্যার পরও বঙ্গবন্ধুর বেঁচে থাকা দুই কন্যা কে হত্যার জন্য ২১ আগষ্ট গ্রেনেড হামলা করেও মারতে পারিনি। মহান আল্লাহ তায়ালা তার নিজ হাতে বাঁচিয়ে ছিলেন।

আজ সেই বঙ্গবন্ধু কন্যা বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত অন্যতম নেত্রী হিসেবে ক্ষ্যাতি অর্জন করেছেন। শুধু তাই নয় জননেত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়ন, কমিউনিটি ক্লিনিক সহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের জন্য আন্তর্জাতিক পুরুস্কারে ভূষিত হয়েছেন।

আজ শেখ হাসিনার নেতৃত্বে গড়া এই আওয়ামীলীগ পরিবারকে ধ্বংস করার জন্য, স্বার্থ হাসিলের জন্য যারা আওয়ামীলীগের ভেতর যারা ভাঙ্গন সৃষ্টি করতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে।

যারা নৌকায় চড়ে বিজয় লাভ করে আরেকজনের নৌকা ফুটো করে ডুবায় তাদের আর কোনদিন নৌকায় স্থান হবে না।

আওয়ামী লীগ পরিবারের ভেতর যারা ভাঙ্গন সৃষ্টি করতে চায়, দ্বিধা বিভক্ত করতে চায়, সার্থ হাসিলের জন্য বিভিন্ন কর্মকান্ড করে, তাদের ব্যপারে সজাগ থাকতে হবে। তাদেরকে শিক্ষা দিতে হবে।

১২/১২/২০১৯ইং তারিখ বৃহস্পতিবার দুপুরে শহরের শিশুপার্কের মুক্তমঞ্চে ঝালকাঠি জেলা আওয়ামীলীগ কতৃক আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি
এসব কথা বলেন ।

কুরআন তেলোয়াত, জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতিক হিসেবে পায়রা কবুতর উন্মুক্ত ও বেলুন উড়িয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রবীণ নেতা সাবেক মন্ত্রী ও ঝালকাঠি নলছিটি- ২ আসনের এমপি আমির হোসেন আমু ।

জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব সরদার মো, শাহ আলমের সভাপতিত্বে ও জেলা সাধারন সম্পাদক আলহাজ্ব এড. খান সাইফুল্লাহ পনিরের সার্বিক পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তথ্য ও গবেষনা সম্পাদক এড. আফজাল হোসেন,
কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম রব্বানী চিনু প্রমুখ। এছারাও অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খান সাইফুল্লাহ পনির সম্মেলনে বার্ষিক প্রতিবেদন তুলেধরে বক্তব্য রাখেন।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে জেলা আওয়ামীলিগের সাবেক সভাপতি সরদার মো. শাহ আলমকে পুনরায় সভাপতি এবং অ্যাড. খান সাইফুল্লাহ পনিরকে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team