1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
পাগলা নদীর ওপর নির্মিত সেতু পরিদর্শণে সাবেক এমপি আব্দুল ওদুদ - বিএসএল বার্তা




পাগলা নদীর ওপর নির্মিত সেতু পরিদর্শণে সাবেক এমপি আব্দুল ওদুদ

আশরাফুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ২১ বার পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুর হাট এলাকার কোথোনি পাড়ায় পাগলা নদীর ওপর নির্মিত সেতু পরিদর্শণ করেছেন দুই বারের সাবেক সফল সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ বিশ্বাস। বুধবার সকালে এলাকার নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি এই এলাকা পরিদর্শণ করেন।

এ সময সেতু পরিদর্শণকালে তিনি জানান, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা জণনেত্রী শেখ হাসিনার প্রতিশ্রতি অনুসারে এই সেতুর নির্মাণ কাজ শুরু হয়েছে। সেতুটি রামচন্দ্রপুর হাট এলাকার কোথোনি পাড়া হতে শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়ার সাথে সংযোগ স্থাপনে এক মাইল ফলক হিসেবে কাজ করবে। আর সেতুটি নির্মাণ কাজ শেষ হলে অতি অল্প সময়ের মধ্যে এই এলাকার সাধারণ জণগণ তাদের উৎপাদিত পণ্য অতি সহজেই এপার থেকে ওপার এবং ওপার থেকে এপারে নিয়ে যাওয়া আসা করতে পারবে।

কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, ওপারে যে পরিমান আম গাছ রয়েছে আম মৌসুমে চাষী ও বাগানীরা তাদের আম আগে নৌকা যোগে এপারে নিয়ে আসতে যে পরিমান খরচ বহন করতো সেতুটি নির্মাণ শেষ হলে তা অর্ধেকের চেয়েও কম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তবে এলাকাবাসি অতিদ্রত সেতুটির নির্মাণ কাজ শেষ করতে ঠিকাদার প্রতিষ্ঠানের প্রতি অনুরোধ জানান এবং এই মহতী উদ্দ্যোগের জন্য সাবেক এমপি আব্দুল ওদুদ ও দেশ রত্ন শেখ হাসিনাকে অভিন্দন জানান।

এ সময় তার সাথে সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মো. মনিরুল ইসলাম, রানিহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. দূরুল মিয়া, রানিহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ভিকারুল ইসলাম ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যায়ে নির্মিত সেতুটির তত্তবধানে রয়েছেন মান্নান এন্ড মমিনুল ঠিকাদারী প্রতিষ্ঠান।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team