1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
দর্শকশূন্যতার পর এবার বিপিএল বয়কটের ঘোষণা - বিএসএল বার্তা




দর্শকশূন্যতার পর এবার বিপিএল বয়কটের ঘোষণা

স্পোর্টস ডেক্সঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ৩৯ বার পড়া হয়েছে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আয়োজকরা যখন দর্শকশূন্যতা নিয়ে চিন্তিত, ঠিক তখনই নতুন এক দুঃসংবাদ এল বরিশাল থেকে। এবারের বিপিএলে বরিশালের কোনো দল না থাকায় সেখানকার ক্রিকেটপ্রেমীরা টি-টুয়েন্টির এই জনপ্রিয় আসরকে বয়কটের ঘোষণা দিয়েছেন।

বুধবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলের সামনে ‘লাভ ফর ফ্রেন্ডস’ এবং ‘রং পেন্সিল ইয়ুথ অ্যাসোসিয়েশনের’ যৌথ আয়োজনে এক মানববন্ধনে এমন ঘোষণা দেন বরিশালের ক্রিকেটপ্রেমীরা।

মানববন্ধনে ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, প্রতিবারের মতো এবারও বিপিএল শুরু হয়েছে। কিন্তু দুঃখজনক বিষয় হলো- এবারের বিপিএলে বরিশালের কোনো দল নেই। আমরা বরিশালবাসী ও ক্রিকেটপ্রেমীরা এক সঙ্গে বিপিএল বয়কটের ঘোষণা দিচ্ছি।

মানববন্ধনে সভাপতিত্ব করেন ‘লাভ ফর ফ্রেন্ডসের’ প্রতিষ্ঠাতা আরেফিন পারভেজ। এ সময় ‘রং পেন্সিল ইয়ুথ অ্যাসোসিয়েশনের’ সভাপতি শাওন অরন্য, বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সভাপতি মজিবর রহমান নাহিদ, ‘ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের’ বরিশাল বিভাগীয় শাখার প্রচার সম্পাদক অপূর্ব বাড়ৈ, মাহমুদ হাসানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী-সংগঠক ও নানা শ্রেণি-পেশার মানুষ এই মানববন্ধনে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর শুরু হয়েছে বুধবার। টি-টুয়েন্টির এই জনপ্রিয় আসরের উদ্বোধনী দিনে মাঠে তেমন দর্শক সমাগম হয়নি। বলতে গেলে দর্শকশূন্য মাঠেই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শেষ হয়েছে দুটি ম্যাচ।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team