1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
‘আমার লোকেরা বিক্ষোভ করলে শাজাহান খান ঢাকায় ঢুকতে পারবেন না’- নিক্সন চৌধুরী - বিএসএল বার্তা




‘আমার লোকেরা বিক্ষোভ করলে শাজাহান খান ঢাকায় ঢুকতে পারবেন না’- নিক্সন চৌধুরী

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ৭০ বার পড়া হয়েছে

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, আমার বিরুদ্ধে মাদারীপুরে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ নয় বরং সেখানকার এমপি শাজাহান খানের পকেট কমিটির লোক। আমার লোকেরা কোনো বিক্ষোভ করবে না। কারণ আন্দোলন করলে উনি (শাজাহান খান) ঢাকায় ঢুকতে পারবেন না। আমি বরং উনার বিচার চাইবো। কারণ তিনি একজন দুর্নীতিবাজ।

সম্প্রতি মাদারীপুরে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ প্রসঙ্গে মুজিবুর রহমান নিক্সন চৌধুরী সোমবার সাংবাদিকদের এ সব কথা বলেন।

সম্প্রতি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের গোবিন্দ উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত এক জনসভায় শাজাহান খানের উদ্দেশে নিক্সন চৌধুরীর দেওয়া বক্তব্যের প্রতিবাদে মাদারীপুরে শাজাহান খানের উপস্থিতিতে নিক্সন চৌধুরীর বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করা হয়।

এ বিষয়ে এক প্রতিক্রিয়ায় নিক্সন চৌধুরী বলেন, মাদারীপুর থেকে খাল কাটার একটি টেন্ডার হয়েছে মাদারীপুরের অংশে। কিন্তু উনি খাল কাটবেন আমার ফরিদপুরের ভাঙ্গায়। সেখানে আমার মসজিদ-মন্দির অছে। ঘরবাড়ি আছে। এখানে এক কোদাল মাটি কাটলে শাজাহান খানের বাড়ির একশ কোদাল মাটি কেটে আনবো।

খাল কাটার ওই কাজ শাহজাহান খানের আপন ভাই হাফেজুর রহমান খান পেয়েছেন উল্লেখ করে তিনি বলেন, ওনার তো সবই লাগে। ওনার একভাই কন্ট্রাক্টর, আরেক ভাই উপজেলা চেয়ারম্যান। উনি নিজে এমপি। ওনার স্ত্রী মহিলা এমপি। ওনার ছেলে পৌরসভা ছাত্রলীগের সভাপতি।

নিক্সন চৌধুরী বলেন, শাহজাহান খান জাসদ করতেন। আওয়ামী লীগের অনেক নেতাকে হত্যা করেছেন তিনি। অস্ত্র মামলায় তার পাঁচ বছরের সাজাও হয়েছিলো।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team