1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজে নবীন-বরণ - বিএসএল বার্তা




নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজে নবীন-বরণ

আশরাফুল ইসলাম; চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ৬৫ বার পড়া হয়েছে

নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজে নবীন-বরণ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ১১ ডিসেম্বর বুধবার সকাল ১১ টায় এক সভার আয়োজন করা হয়।

নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোসাঃ মনোয়ারা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত নবীন-বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসন-৩৮ এর সংসদ সদস্য ফেরদৌসৗ ইসলাম জেসি।

কলেজের প্রাণীবিদ্যা বিভাগের প্রভাষক জোবায়দা নাজনিন ইলার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক অধ্যক্ষ প্রফেসর ড. নজরুল ইসলাম, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ ড. প্রফেসর শঙ্কর ‍কুমার কুন্ডু, আওয়ামীলীগ নোত মেসবাহুল সাকের জ্যোতি, অধ্যাপক মোস্তাফিজুর রহমান রাজু, আনোয়ারুল ইসলাম, ছাত্রলীগের জেলা সাধারণ সম্পাদক ডাঃ সাইফ জামান আনন্দ প্রমুখ।

কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী সুমাইয়া ইসলাম তার বক্তব্যে কলেজের মাল্টিমিডিয়া ক্লাসরুম, কম্পিউটার, লাইব্রেরীর বেহালদশা উল্লেখ করে বক্তব্য রাখেন এবং তা সমাধানের জন্য প্রধান অতিথির দষ্টি আকর্ষণ করেন।

প্রধান অতিথি ফেরদৌসি ইসলাম জেসি এমপি তার বক্তব্যে বলেন, জেলার উন্নয়নে প্রধানমন্ত্রী নিরলস কাজ করে যাচ্ছেন। কলেজের সকল সমস্যা দুর করতে তিনি প্রাণপন চেষ্টা করবেন বলে উল্লেখ করেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষার কোন বিকল্প নাই। তাই তিনি ছাত্রীদের শিক্ষাগ্রহণ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে আসার আহবান জানান।

নবীন-বরণ অনুষ্ঠানে কলেজের শিক্ষকবৃন্দ, দ্বাদশ শ্রেণি ১ম বর্ষে ভর্তি হওয়া ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team