1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
আওয়ামী লীগের অনুষ্ঠানে বিদেশী পিস্তলসহ দুই যুবক আটক - বিএসএল বার্তা




আওয়ামী লীগের অনুষ্ঠানে বিদেশী পিস্তলসহ দুই যুবক আটক

আখলাকুজ্জামান গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ২৮ বার পড়া হয়েছে

নাটোরের গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মিদের ওপর অতর্কিত হামলার প্রস্তুতিকালে দুই রাউন্ড গুলি, ম্যাগাজিন ও একটি বিদেশী পিস্তলসহ দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। বুধবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার নাজিরপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় আটকৃতদের ছবি তুলতে দেয়নি পুলিশ।

আটককৃতরা উপজেলার জুমাইনগর গ্রামের ইয়াকুব মন্ডলের ছেলে হুমায়ুন (২০) ও ঝাউপাড়া গ্রামের রায়হান মোল্লার ছেলে মুনছুর ওরফে মন্নুছ (২০)। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আটক দুই যুবক জুমাইনগর এলাকার যুবলীগ নেতা শরিফুল ইসলামের সাগরেদ বলে জানা গেছে।

গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আনিছুর রহমান বলেন, আটককৃত দুই যুবক স্থানীয় সংসদ সদস্য আবদুল কুদ্দুসের লোক। তার ইঙ্গিতেই আমাদের ওপর হামলা চালানোর চেষ্টাকালে তারা আটক হয়। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী বলেন, নাজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৭,৮ ও ৯নং ওয়ার্ডের কমিটি গঠন অনুষ্ঠানে অতর্কিতভাবে ওই দুই যুবক অস্ত্রসহ ঢুকে পড়লে নেতাকর্মিদের সহায়তায় পুলিশ তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

এ ব্যাপারে আবদুল কুদ্দুস এমপির মুঠোফোনে যোগাযোগ করে না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. মোজাহারুল ইসলাম বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তের স্বার্থে এখনই কিছু বলা যাচ্ছেনা। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছিল।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team