1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
দেশ থেকে আজ মঙ্গা শব্দটি বিদায় নিয়েছে-জাহাঙ্গীর কবির নানক - বিএসএল বার্তা




দেশ থেকে আজ মঙ্গা শব্দটি বিদায় নিয়েছে-জাহাঙ্গীর কবির নানক

তম্নয় আহমেদ নয়ন, লালমনিরহাট প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ২৩ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, জিয়া, এরশাদ ও খালেদা আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছিলেন কিন্তু পারেননি। তাদের দোসররা আজ ঝকঝকা পোশাক পরে আওয়ামী লীগে অনুপ্রবেশ করেছে এসব অনুপ্রবেশকারীদের ঝেটিয়ে বের করে দিন।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নানক বলেন সড়কে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালান আর লোকজন বিদ্রুপ করে বলে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের অমুক নেতা গেল। সাবধান হন। মুরুব্বিদের শ্রদ্ধা করুন। সন্মান করুন।

তিনি আরও বলেন শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে। বছরের শুরুতেই বিনা মূল্যে বই দিয়েছেন যা কল্পনাও করতে পারেনি বি এন পি। শেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করেছে। আমার বাড়ী আমার খামার করায় আজ আর ভারত থেকে গরু আনতে হয় না। শেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করেছেন। আমার বাড়ী আমার খামার করায় আজ ভারত থেকে গরু আনতে হচ্ছে না। শেখ হাসিনার উন্নয়নে আজ মঙ্গা শব্দটি দেশ থেকে বিদায় নিয়েছে। দুপুর ১২টায় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

এছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, যুগ্ন-সম্পাদক অ্যাডভোকেট বাদলা আশরাফ প্রমুখ বক্তব্য দেন।

বিকেল ৩টায় জেলা পরিষদ অডিটরিয়াম হলরুমে ২৪৫ জন কাউন্সিলরের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হবে। তবে সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও তিনি উপস্থিত হননি।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team