1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
শেরপুরে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে প্রধান শিক্ষকদের সাথে ইউএনও মতবিনিময় - বিএসএল বার্তা




শেরপুরে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে প্রধান শিক্ষকদের সাথে ইউএনও মতবিনিময়

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ৩৭ বার পড়া হয়েছে

বগুড়া শেরপুরে এসডিজি-৪ঃ মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে উপজেলা নির্বাহী অফিসারের সাথে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ক্ষকদের উদ্বুদ্ধকরণ বৈঠক অনুষ্টিত হয়েছে।

বুধবার ১১ ডিসেম্বও দুপুরে পৌরসভাসভা প্রাথমিক বিদ্যালয় হলরুমে উপজেলা শিক্ষা অফিসার মিনা পারভীন সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী সেখ,
এ সময় উপস্থিত ছিলেন সহকারী প্রোগ্রামার মাহবুবুর রহমানসহ সকল প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী সেখ বলেন, কিভাবে মানসম্মত শিক্ষা নিশ্চিত করা যায় সে বিষয়ে প্রধান শিক্ষকদের মতামত চান।

এবং শিক্ষকগণ মাল্টিমিডিয়া ক্লাসরুম, ওয়ান ডে ওয়ান ওয়ার্ড, লিখন-পঠন, ঝরে পড়া রোধ, ডিজিটাল হাজিরা, পরিষ্কার-পরিচ্ছন্নতা, সততা স্টোর, বিদ্যালয়ের সম্পদ-সম্পত্তি রক্ষাসহ বিভিন্ন বিষয়ে প্রধান শিক্ষকগণ মতামত ব্যক্ত করেন।

উপজেলা নির্বাহী অফিসার এ সময় তাদের মতামতকে স্বাগত জানিয়ে আরোও বলেন, মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক সকলের একযোগে কাজ করতে হবে। নিয়মিত পাঠদানের পাশাপাশি শিক্ষার্থীদেরকে নৈতিক-মানবিক শিক্ষা দিতে হবে। তাদের মধ্যে দেশপ্রেম এবং মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ জাগ্রত করতে হবে।

এ বিষয়গুলি কার্যকর করতে এসএম সি’র সদস্যগ ও অভিভাবকদের নিয়ে সমাবেশ করতে হবে। এ সময় স্কুলের সম্পত্তি যাতে কেউ অপদখল না করতে পারে সেজন্য সচেতনতামূলক সাইনবোর্ড প্রধান শিক্ষকদের মাঝে বিতরণ করা হয়।

বিএসএল বার্তা / ওয়াদুদ




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team