1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
রাজধানীর ডিয়াবাড়ী হতে ৬০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার - বিএসএল বার্তা




রাজধানীর ডিয়াবাড়ী হতে ৬০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তিঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ৪৬ বার পড়া হয়েছে

রাজধানীর তুরাগ থানাধীন ডিয়াবাড়ি বটতলা এলাকার তুর্কি কাবাব এন্ড রেস্টুরেন্ট এর উত্তর পার্শ্বে অদ্য ১১ ডিসেম্বর ২০১৯ ইং তারিখ আনুমানিক সকাল ৮৩০ মিনিটের সময় এক বিশেষ অভিযান পরিচালনা করে আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

গ্রেফতারকৃতরা হলো মোঃ বিপ্লব (২৪), পিতা- মোঃ মোকছেদ হাওলাদার, সাং- পূর্ব ঘোষের চর, পোঃ নাজিরপুর, থানা- মুলাদি, জেলা- বরিশাল, বর্তমানে- বাসা নং- ৩৯৫, পশ্চিম শেওড়াপাড়া, ৬০ ফিট রোড, থানা- মিরপুর, ডিএমপি, ঢাকা ও মোঃ ইব্রাহিম (২৫), পিতা- মোঃ জিল্লুর মিয়া, সাং- দেলী, পোঃ দেলী বাজার, থানা- কসবা, জেলা- ব্রাক্ষণবাড়িয়া, বর্তমানে- ডেমরা ষ্টাফ কোয়ার্টার, রাজাখালী, (মসজিদের পাশে), থানা- ডিএমপি, ঢাকা।

এসময় ধৃত আসামীদের দখলে থাকা টমেটোভর্তি কাভার্ডভ্যানটি তল্লাশী করে ৬০০ বোতল ফেন্সিডিল, ৩৫ ক্যারেট টমেটো, নগদ ২,৪২০/- টাকা ও ০২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা শিবগঞ্জ দিয়ে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে ফেন্সিডিল নিয়ে আসে। পরবর্তীতে ফেন্সিডিলের চালানগুলো মোসুমী ফল ভর্তি গাড়ি/কাভার্ডভ্যানে করে রাজধানী ঢাকাসহ সারাদেশে মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে থাকে। বর্ণিত ফেন্সিডিলের চালানটি তারা মৌসুমী ফসল টমোটো ভর্তি কাভার্ডভ্যানের মধ্যে বিশেষ কৌশলে রাজধানী ঢাকায় নিয়ে আসছিল। এই চক্রের অন্যতম সদস্য চাঁপাইনবাবগঞ্জ জেলার জনৈক মাদক ব্যবসায়ী। সে অবৈধভাবে ফেন্সিডিলের চালান দেশে নিয়ে এসে ধৃত আসামী বিপ্লব ও ইব্রাহিম এর মাধ্যমে মাদকের চালান ঢাকা ও আশেপাশের এলাকায় নিয়ে এই সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের নিকট পাইকারী মূল্যে বিক্রয় করে বলে জানায়।

উক্ত বিষয়টি অদ্য ১১ ডিসেম্বর ২০১৯ ইং তারিখ র‌্যব-১ এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সারওয়ার-বিন-কাশেম’র স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team