1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
ভারতে জনসম্মুখেই ধর্ষণ করা হলো তরুণীকে! - বিএসএল বার্তা




ভারতে জনসম্মুখেই ধর্ষণ করা হলো তরুণীকে!

আন্তর্জাতিক ডেক্সঃ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ৪৮ বার পড়া হয়েছে

ফের খবরের শিরোনামে ধর্ষণ। একের পর এক ধর্ষণের ঘটনা ঘটেই চলেছে ভারতের বিজেপি শাসিত উত্তরপ্রদেশ রাজ্যে। এবার কোচিং ক্লাসে যাওয়ার পথে গণধর্ষণের শিকার হলেন ১৯ বছর বয়সী এক তরুণী। গত ২৯ নভেম্বর উত্তরপ্রদেশের অউরৈয়া জেলায় এই ঘটনাটি ঘটেছে। তবে, ঘটনাটি সামনে এসেছে গত সোমবার (৯ ডিসেম্বর)।

অভিযুক্তদের একজন সেনাসদস্য বলে সন্দেহ করছে পুলিশ। অভিযুক্তদের এখনও গ্রেফতার করা যায়নি। অভিযোগ, রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে চারজন মিলে তাঁকে ধর্ষণ করে। পুলিশের দাবি, জনসম্মুখেই তরুণীকে ধর্ষণ করা হয়েছে। নির্যাতিতা ওই ছাত্রীর পরিবার মামলা দায়ের করেছে।

জানা গেছে, ২৯ নভেম্বর কোচিং ক্লাসে যাওয়ার সময় ওই তরুণীকে রাস্তা থেকে অপহরণ করা হয়। অউরৈয়ার পুলিশ সুপার সুনীতি সোমবার জানান, ওই ছাত্রী কোচিং ক্লাসে যাওয়ার সময় একটি গাড়ি রাস্তা আটকে দাঁড়ায়। চোখের নিমেষে তাঁকে গাড়িতে তুলে চম্পট দেয় অভিযুক্তরা। গাড়িতে ছিল চারজন। একটু দূরে নিয়ে গিয়ে, চারজন মিলে ওই তরুণীকে ধর্ষণ করে।

প্রাথমিক তদন্ত শেষে পুলিশ জানায়, এই গণধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত একজন সেনাসদস্য। এলাহাবাদে পোস্টিং রয়েছে তার। পুলিশ কর্মকর্তা জানান, অভিযুক্ত এলাহাবাদে সেনার কোন ব্যাটেলিয়নে রয়েছে, তা জানার চেষ্টা চলছে।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team