1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
চাঁপাইনবাবগঞ্জে মালিক-চালকদের সাথে অটো বাইক সমিতির মতবিনিময় সভা - বিএসএল বার্তা




চাঁপাইনবাবগঞ্জে মালিক-চালকদের সাথে অটো বাইক সমিতির মতবিনিময় সভা

আশরাফুল ইসলাম; চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ৩৪ বার পড়া হয়েছে

“যাত্রী সেবাই আমাদের মূল লক্ষ্য” এ প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জে মালিক-চালকদের সাথে বাংলাদেশ অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটি জেলা শাখা মতবিনিময় সভা করেছে। ১০ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টায় শান্তিমোড়স্থ একটি হোটেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা কর্তৃক অটো বাইক সপ্তাহে তিনদিনের বেশী চালানো যাবেনা এই সিদ্ধান্তের প্রতিবাদে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটি, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ শাজাহান আলী।

সভায় বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ শহিদ উদ্দীন, সাবেক জেলা খাদ্য নিয়ন্ত্রক আলহাজ্ব রুহুল আমিন প্রমুখ।

সভাপতি শাজাহান আলীর স্বাগত বক্তব্যে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, সমিতির সহ-সভাপতি সেরাজুল ইসলাম ও নজরুল ইসলাম ভুট্টু, সহ-সম্পাদক আনারুল,সাংগঠনিক সম্পাদক মোঃ হাসিব, প্রচার সম্পাদক মোঃ সাগর, দপ্তর সম্পাদক মানিক কবির, ক্রীড়া সম্পাদক আশরাফুল হক, অর্থ সম্পাদক জুয়েল রানাসহ সমিতির অন্যান্য সদস্যবৃন্দ এবং পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অটো বাইক মালিক ও চালকগণ।

মতবিনিময় সভার সভাপতি শাজাহান আলী বলেন, আমরা পৌর মেয়র নজরুল ইসলামের সাথে সাক্ষাত করে এ সিদ্ধান্ত হতে সরে এসে আলোচনা সাপেক্ষে জেলা শহরকে যানজটমুক্ত করার উদ্যোগ নিতে বলা হয়েছে। কিন্তু মেয়র তার সিদ্ধান্ত অটল। বাধ্য হয়ে আন্দোলনে যাবার আগে আপনাদের সাথে মতবিনিময় করছি।তিনি বলেন, আমরা চাই জেলা শহর আরও সুন্দর হোক, যানজটমুক্ত হোক। আমরা প্রশাসনকে সহায়তা করতে চাই। আমাদের বেশকিছু প্রস্তাবনা আছে। যা বাস্তবায়ন করা হলে শহরে কোন যানজট থাকবেনা। তিনি সপ্তাহে তিনদিন অটোবাইক চালাতে পারবে, পৌরসভার এমন সিদ্ধান্তের বিরোধিতা করে বলেন, এই সিদ্ধান্ত থেকে পৌরসভা যদি ফিরে না আসে তবে আলোচনা সাপেক্ষে অটো বাইক শ্রমিকদের বাঁচাতে বৃহত্তর আন্দোলনের ডাক দিতে বাধ্য হবেন।সামনে আন্দোলনে তিনি মালিক -চালকদের সরব উপস্থিতি কামনা করেন।

সভায় আমন্ত্রিত অটো বাইক মালিক-চালকগণ বাংলাদেশ অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটি ঘোষিত যেকোন আন্দোলনে পাশে থাকবে বলে ঘোষণা দেন।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team