1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
আমি যতদিন বেঁচে থাকবো, সততা ও নিষ্ঠার সাথে সেবা করে যাবো -খাদ্যমন্ত্রী - বিএসএল বার্তা




আমি যতদিন বেঁচে থাকবো, সততা ও নিষ্ঠার সাথে সেবা করে যাবো -খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ৬৩ বার পড়া হয়েছে

আমি যতদিন বেঁচে থাকবো, ততদিন সততা ও নিষ্ঠার সাথে আপনাদের ও দেশের সেবা করে যাবো। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

আমরা তাঁর স্বপ্নকে সার্থক করার জন্য সৈনিক হিসাবে কাজ করে যাবো। সমতল আদিবাসী তথা ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মান উন্নয়নের জন্য সরকার কাজ করে যাচ্ছে। মুসলিম, হিন্দু, খ্রিষ্টান, বৌদ্ধ কোন ধর্ম না সবার বড় তারা মানুষ। তারা এদেশেরই একটি অংশ, তাদের বাদ দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া যাবে না।

গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় উপজেলা পরিষদের স্থায়ী মঞ্চে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে প্রাপ্ত সমতল ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে ভেড়া পালন প্রকল্পের ভেড়া বিতরণ, উপজেলা পরিষদের রাজস্ব তহবিল হতে গরীব ও মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে উপবৃত্তি প্রদান ও জেলা পরিষদ অর্থায়নে প্রতিবন্ধীদরে মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানদ্বয়গুলোতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, অফিসার ইন চার্জ আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম।

উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, বিশদ মনি টপ্প, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, নিয়ামতপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নইম, শ্রীমন্তপুর ইউনিয়ন চেয়ারম্যান আজাহরুল ইসলাম বুলু, উপজেলা সমাজ সেবা অফিসার আরিফুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার নূরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলম শেখ।

প্রধান অতিথি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যা বলেন, তাই করেন। তিনি বলেছেন গ্রামকে শহর করবেন। তারই ধারাবাহিকতায় প্রত্যেক উপজেলা একট করে মিনি ষ্টেডিয়াম, অডিটোরিয়াম, মডেল প্রাথমিক বিদ্যালয় নির্মান করবেন। শহরে যা যা থাকে গ্রামেও তাই করবেন।
উক্ত অনুষ্ঠানের পূর্বে ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ কমপ্লেক্স ভবন পরিদর্শন করেন। এবং পরে মালঞ্চি উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team