1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
রাজাপুরে জব্দকৃত ৬০ মন ঝাটকা এতিমদের মাঝে বিতরণ - বিএসএল বার্তা




রাজাপুরে জব্দকৃত ৬০ মন ঝাটকা এতিমদের মাঝে বিতরণ

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ 
  • প্রকাশিত সময় : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ৭২ বার পড়া হয়েছে

ঝালকাঠির রাজাপুরে বরিশাল এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব, ১৫-৩৫৩২) নামে একটি ঢাকাগামী যাত্রীবাহী পরিবহন থেকে বিপুল পরিমান অবৈধ ঝাটকা ইলিশ মাছ জব্দ করা হয়েছে।

রবিবার রাত সারে ৮টা বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার বাগড়ি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সোহাগ হাওলাদার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ঝাটকা ইলিশ বহন করার দায়ে মীর মোসলেম (৫৪) কে ৫ হাজার টাকা অর্থদন্ড ও মোঃ আল-আমিন (২৫) কে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। মীর মোসলেম ঢাকার পূর্ব জুড়াইন এলাকার মৃত মীর আলীর পুত্র ও বরিশাল এক্সপ্রেস এর চালক। আল-আমিন বড়গুনা জেলার বামনা থানার রামনা গ্রামের মোঃ দুলাল এর পুত্র ও বরিশাল এক্সপ্রেস এর সহকারি। বরিশাল এক্সপ্রেস এর সুপার ভাইজার পালিয়ে যায়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহাগ হাওলাদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বরিশাল এক্সপ্রেস নামে ঢাকাগামী একটি যাত্রীবাহী পরিবহন থেকে ৬০ মন ঝাটকা ইলিশ জব্দ করি। ভ্রাম্যমান আদালতে একজনের ৫হাজার টাকা জরিমানা ও একজনের ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেই। জব্দকৃত ঝাটকা ইলিশ উপজেলার এতিমখানায় বিতরণ করে উদবৃত্ত মাছ গুলো রাতেই ঝালকাঠির নেছাবাদ এতিমখানায় পৌছে দেই।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team