1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
এখন মনের মতো স্টিকার তৈরির সুযোগ দিচ্ছে ভাইবার - বিএসএল বার্তা




এখন মনের মতো স্টিকার তৈরির সুযোগ দিচ্ছে ভাইবার

আইটি ডেক্সঃ
  • প্রকাশিত সময় : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ৫২ বার পড়া হয়েছে

নিজেকে সবচেয়ে কম শব্দে প্রকাশ করার একটি মাধ্যম হচ্ছে স্টিকার। এই কম শব্দে নিজেকে প্রকাশ করার বিষয়টি মাথায় রেখে ভাইবার ‘ক্রিয়েট আ স্টিকার’ নামে নতুন একটি ফিচার নিয়ে এসেছে।

বিগত বছরগুলোতে ভাইবার হাজার খানেকেরও বেশি স্টিকার তৈরি করেছে যা বিশ্বব্যাপী অন্তত ৩০ বিলিয়ন বার শেয়ার করা হয়েছে। কিন্তু এবারই প্রথম ব্যবহারকারীরা তাদের ইচ্ছেমতো নানারকম স্টিকার বানানোর সুযোগ পাচ্ছেন। তাই এখন থেকে যে কোনো উপলক্ষে প্রিয়জন ও বন্ধুদের নিজের অনুভূতি পছন্দ অনুযায়ী ডিজাইন করে জানানো যাবে।

এজন্য স্টিকার মার্কেট থেকে ‘স্টিকার ক্রিয়েটর’ ডাউনলোড করতে হবে। প্রতিটি প্যাকে ২৪টি করে স্টিকার তৈরি করা যাবে। ম্যাসেজিংয়ের থাকা মেনু থেকে বা সরাসরি ছবি তুলেও স্টিকার তৈরি করা যাবে এই ফিচারে।

এই স্টিকার ক্রিয়েটরের মধ্যে সত্যিকারের স্টিকার তৈরি করার সব অপশনই আছে। ম্যাজিক ওয়ার্ল্ড টুলের মাধ্যমে ব্যাকগ্রাউন্ড সরানো, ছবি জুম করে ফোকাস করা, ছবির আকার ও দিক পরিবর্তন করে স্টিকারের সাবজেক্ট তৈরি করা যায়। মনমতো আকারের স্টিকার তৈরি করে তাতে বিভিন্ন রকমের ডুডল, টেক্সট, অন্যান্য স্টিকার ও ইমোজি ব্যবহার করে পছন্দমতো সাজানোও যায়।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team