1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
কাওরাইদে লেভেল ক্রসিং স্থাপনের দাবিতে মানববন্ধন - বিএসএল বার্তা




কাওরাইদে লেভেল ক্রসিং স্থাপনের দাবিতে মানববন্ধন

নাজমুল ইসলাম
  • প্রকাশিত সময় : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ২৯৬ বার পড়া হয়েছে

গাজীপুরের শ্রীপুরে কাওরাইদ রেল স্টেশনে লেভেল ক্রসিং করার দাবিতে   ৭ ডিসেম্বর শনিবার বিকাল ৪ ঘটিকার সময় মানববন্ধন অনুষ্ঠিত হয়।গত কয়েকবছর পূর্বে কাওরাইদ কে এন উচ্চবিদ্যালয়ের মেধাবী ছাত্রী মুন্নী কাওরাইদ রেল ক্রসিং অতিক্রম করতে গিয়ে তিস্তা এক্সপ্রেসের ধাক্কায় নিহত হয়। তাছাড়াও অসংখ্য লোকজন এই রেল লাইন পার হতে গিয়ে পঙ্গুত্ব হয়ে সর্বশান্ত হয়ে পড়েছে।রেল লাইনের পূর্ব পাশে একটি প্রাইমারী, একটি হাইষ্কুল ও একটি মসজিদ থাকায় জীবনের ঝুকি নিয়ে রেল লাইন পারাপার হতে হয় প্রতিনিয়ত।

তাছাড়া হাজার হাজার যানবাহন চলাচলের পাশাপাশি,  পথচারীদের ঝুকি নিয়ে  রেল লাইন পার হতে হয়। শুধু মুন্নী নয় আরো অসংখ্যবার এই রেলক্রসিং এ ঘটেছে দূর্ঘটনা। দীর্ঘদিন ধরে লেবেল ক্রসিং বাস্তবায়ন কমিটি মানববন্ধন করে রেলওয়ে কতৃপক্ষের কাছে দাবি জানিয়ে কোন প্রতিকার না পেয়ে পুনরায় মানবন্ধনের ডাক দেয়।যদি লেভেল ক্রসিং অচিরেই না স্থাপন করা হয় তবে ঢাকা ময়মনসিং রেলপথ অবরোধ করার মতো কঠোর কর্মসূচি নিবে বলে জানিয়েছেন তারা।

মানববন্ধনটি ব্যারিস্টার মামুন খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন লেবেল ক্রসিং বাস্তবায়ন পরিষদের মুখপাত্র রাহাত আকন্দ, বাস্তবায়ন পরিষদের যুগ্ন আহর্বায়ক সোহানুর রহমান শিহাব,জহিরুল ইসলাম মানিক,জাকির মোড়ল সহ আরু উপস্থথিত ছিলেন জয় সাহা , মাহবোবুর রহমান সিয়াম,মনিরুজ্জামান কাউসার,রাফিউল রাব্বি,সানিদুল হাসান আকাশ , আবির ,সহ চলো স্বপ্ন দেখি সংগঠনের রায়হান , সানি প্রমূখ।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team