1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
লেবুখালী ফেরিঘাট দীর্ঘ যানযট, ভোগান্তিতে সাধারণ যাত্রীরা - বিএসএল বার্তা




লেবুখালী ফেরিঘাট দীর্ঘ যানযট, ভোগান্তিতে সাধারণ যাত্রীরা

কাউসার খাঁন; দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৩২ বার পড়া হয়েছে

পটুয়াখালী মহাসড়কের লেবুখালী ফেরিঘাট এখন দক্ষিণাঞ্চলবাসীর গলার কাটা হয়ে দাঁড়িয়েছে। কখনও দীর্ঘ যানজটের বিড়ম্বনা, কখনও ফেরিতে যাত্রীবাহী বাস অথবা ট্রাক ওঠার প্রতিযোগিতা আবার কখনও চালকদের খামখেয়ালিতে পড়ে চরম দুর্ভোগের শিকার হন সাধারণ মানুষ, ব্যবসায়ী এবং কুয়াকাটায় বেড়াতে আসা অগনিত পর্যটক। এছাড়া প্রতিনিয়ত ঘটছে ছোট ছোট দুর্ঘটনা। আর এ দুর্ঘটনায় প্রাণহানির ঘটনাও রয়েছে।

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের লেবুখালী ফেরিঘাটের পায়রা নদীতে চলছে চারলেন বিশিষ্ট পায়রা সেতুর কাজ। ফলে যানজটের পরিমাণ খানিকটা প্রসারিত হয়েছে বলে স্থানীয়দের দাবি। পাশাপাশি পটুয়াখালী ও বরগুনা জেলা এবং উপজেলাগুলোতে যানবাহনের যাতায়াত ক্রমশই বাড়ছে এবং পটুয়াখালী-বরগুনা জেলায় প্রবেশের একমাত্র মাধ্যম লেবুখালীর পায়রা নদী পারাপার। কিন্তু লেবুখালী ফেরি পারাপার এখন জনসাধারণের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে। কোনো তদারকি না থাকায় বাসচালক ও শ্রমিক ইউনিয়নের খামখেয়ালিতে পড়ে চরম দুর্ভোগে পড়েন যাত্রীসাধারণ।

লেবুখালী ফেরিঘাটের স্থানীয়রা জানান, বরিশাল-পটুয়াখালীর লোকাল বাসগুলোর মালিক স্থানীয়, ক্ষমতাসীন দলে সম্পৃক্ত এবং প্রভাবশালী হওয়ার কারণে তাদের ড্রাইভার ও হেলপার কোনো আইন মানে না।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team