1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
রাজশাহীতে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - বিএসএল বার্তা




রাজশাহীতে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সেলিম সানোয়ার পলাশ, রাজশাহী প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ৫৪ বার পড়া হয়েছে

নানান আয়োজনে ঐক্য-সংগ্রাম-গৌরব ও ঐতিহ্যের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে বাংলাদেশ ছাত্রমৈত্রী রাজশাহী জেলা ও মহানগর শাখা। শুক্রবার সকালে মেডিকেল কলেজ প্রাঙ্গণে শহীদ জামিল আকতার রতনের স্মৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে কর্মসূচির সূচনা করেন সংগঠনটির সাবেক ও বর্তমান নেতাকর্মীরা।

প্রথমে সকাল ১০টায় রাজশাহী মেডিকেল কলেজে স্থাপিত শহীদ জামিল আকতার রতনের স্মৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন- ছাত্রমৈত্রীর সাবেক নেতা ও মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদকম-লীর সদস্য মনিরুজ্জামান মনির, নাজমুল করিম অপু, মনিরউদ্দীন পান্না, ছাত্রমৈত্রীর সাবেক নেতা ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সীতানাথ বণিক, মহানগর ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক সম্রাট রায়হান, জেলা যুগ্ন আহ্বায়ক হাফিজুর রহমান, মহানগর সহ-সভাপতি ফারহান তানভীরসহ অন্যান্য নেতাকর্মীরা।

শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নিরবতা পালনের মধ্যদিয়ে সংগঠনটির জন্য আত্মত্যাগ করা শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়।

অন্যদিকে শুক্রবার দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রমৈত্রীর উদ্যোগে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দ। সেখানে রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, জেলা সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, নগর সম্পাদকম-লীর সদস্য নাজমুল করিম অপু, মতিহার থানা সভাপতি রমজান আলী, মহানগর ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক সম্রাট রায়হান, রাবি ছাত্রমৈত্রীর আহ্বায়ক জাকির হোসাইন, যুগ্ন আহ্বায়ক জোহাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এছাড়াও শুক্রবার বিকাল সাড়ে ৪টায় পার্টির দলীয় কার্যালয়েও ছাত্রমৈত্রী জেলা ও নগর কমিটির আয়োজনে আরেকটি কেক কেটে ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করেন সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা। এসময় তারা ছাত্রমৈত্রীর দীর্ঘ এই পথ চলার বিভিন্ন স্মৃতিচারণ ও শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় সেখানে মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি ও ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাকালীন সদস্য লিয়াকত আলী লিকু, জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, জেলা সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, সিরাজুর রহমান খান, মনিরুজ্জামান মনির, নাজমুল করিম অপু, আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না, সীতানাথ বণিক, মহানগর ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক সম্রাট রায়হান, সহ-সভাপতি ফারহান তানভীরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এদিকে, আগামীকাল শনিবার বিকেল ৩টায় সাহেববাজার জিরোপয়েন্টে শিক্ষাঙ্গনে ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস, দখলদারিত্বসহ সকল কায়েমি স্বার্থকে পরাস্ত করার আহ্বানে ছাত্র সমাবেশ ও র‌্যালি করার কথা রয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির এই বন্ধু সংগঠনটির।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team