1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, সংবাদ সম্মেলনে মনির হোসেন দিদার - বিএসএল বার্তা




একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, সংবাদ সম্মেলনে মনির হোসেন দিদার

আবু সাঈদ (নারায়ণগঞ্জ) ফতুল্লা প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ৫৫ বার পড়া হয়েছে

কুতুবপুর ইউনিয়নের পাগলা শাহীবাজার এলাকার মনির হোসেন দিদার মিথ্যা সংবাদরে প্রতিবাদে সংবাদ সম্মলেন করছেনে।

(৬ ডিসেম্বর ২০১৯) শুক্রবার বিকালে পাগলা শাহীবাজার বৌ বাজার এলাকায় এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মলেনে তিনি বলনেসম্প্রতি একটি মহল বিভিন্ন আমার বিরুদ্ধে গত কয়েক দিন ধরে অনলাইন নিউজর্পোটালসহ প্রন্টি পত্রিকায় সাংবাদিক ভাইদের কাছে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করাচ্ছে। মহলটির কারণে আমার ইমেজ নষ্ট হচ্ছে।

মনির হোসেন দিদার বলেনপাগলা ইসলামিয়া বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড (রেজি নং-৩০৫) এর সাবেক সাধারন সম্পাদক এবং আগামী ১৮ ডিসেম্বর এই সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।

এতে আমি সাধারন সম্পাদক প্রার্থী। এই সমিতির সকল সদস্য যৌথ বিবৃতিতে বলেনআমি মনির হোসেন দিদার জালিয়াতির মাধ্যমে ভুয়া কমিটি দেখিয়ে অত্র সমিতির ব্যাংক হিসাব ন্যাশনাল ব্যাংক পাগলা শাখা হতে গত ২০১৭ সালের আগস্টে আড়াই লাখ টাকা উত্তোলন করে আত্মসাৎ করেছি।

এ বিষয়ে সমিতির কমিটি ও সদস্যরা অবগত নন। এমন বিষয়ে আমার নামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা ভিত্তিহীন ও বানোয়াট। আমার সর্ম্পকে বলা হয়েছেআমি টাকা আত্মসাৎ করেছিএর কোন প্রমাণ কেউ দিতে পারবে না। বরং আমি আমার কাছে থাকা ১,৪০,০০০ টাকা সমিতির ব্যাংক হিসাব ন্যাশনাল ব্যাংক পাগলা শাখা ১২,১১,২০১৯ তারিখে জমা দিয়েছি। তারা আমার নির্বাচনের ক্ষতি করার লক্ষে এধরনের সংবাদ প্রকাশ করিয়ে আমার মানসম্মানের হানি করছে।

তিনি আরো বলেনকুচক্রীমহল আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ ও থানায় এবং ভিবিন্ন দপ্তরে অভিযোগ দিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এলাকা পরিদর্শন করে দেখা গেছে যেতার নামে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এলাকাবাসি এর তিব্র নিন্দা জানিয়েছেন।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team