1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
শেরপুর ডিজে সরকারি হাই স্কুল মাঠ সংস্কারকাজের পরিদর্শন করেন -এমপি হাবিব - বিএসএল বার্তা




শেরপুর ডিজে সরকারি হাই স্কুল মাঠ সংস্কারকাজের পরিদর্শন করেন -এমপি হাবিব

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ৬৩ বার পড়া হয়েছে

এই প্রথম কোনো থানা পুলিশের উদ্যোগে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান এর সহযোগিতায় খেলার মাঠ সংস্কার কাজ সম্পন্ন হতে চলেছে। আর এই মহতি উদ্যোগ গ্রহন করেছেন শেরপুর থানা-পুলিশ। বগুড়ার শেরপুর সরকারী ডি,জে হাইস্কুল খেলার মাঠ একটি ঐতিহ্যবাহী ও দির্ঘদিনের পুরাতন খেলার মাঠ। এই খেলার মাঠটি দির্ঘদিন যাবৎ সঠিক পরিচর্যা ও সংস্কারের অভাবে খেলাধুলার অযোগ্য হয়ে পরেছিল।
এর আগে বিভিন্ন পত্র পত্রিকায় এই মাঠের অচল অবস্থার কথা প্রকাশ হয়েছে। সর্বশেষে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হুমায়ুন কবির ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: বুলবুল ইসলাম এই মাঠের সংস্কার কাজ করার উদ্যোগ নেন। এর পরে স্থানীয় সাংসদের দিকনির্দেশনায় সংস্কার কাজ শুরু করেন। বহুদিনের পুরাতন শেরপুরের ঐত্যিহ্যবাহী এই ডিজে হাইস্কুল খেলার মাঠ সংস্কার কাজ শুরু করায় শেরপুরের ক্রিড়াপ্রিয় ও সর্বস্তরের জনগন খুবই আনন্দিত এই মাঠের পরিবেশ ফিরে আসায়।
গতকাল ৫ ডিসেম্বর বিকালে মাঠের সংস্কার কাজ চলাকালীন সময়ে মাঠটি পরিদর্শন করেন সাংসদ হাবিবর রহমান।

পরিদর্শন শেষে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ হাবিবর রহমান বি এস এল বার্তাকে বলেন, পুলিশ যে জনগনের বন্ধু হয়ে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে তার উত্তম দৃষ্টান্ত শেরপুর থানার হুমায়ুন কবির ও বুলবুল ইসলাম। তাদের এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানান তিনি।

এসময় সাংসদ হাবিবর রহমান আরও বলেন, মাঠ সংস্কার হলে বিভিন্ন ধরনের খালার সাথে যুক্ত থাকলে ছেলেরা নেশা ও ইভটিজিং থেকে দুরে থাকবে বলে আমি বিশ্বাস করি। মাঠ পরিদর্শনের সময় সাংসদ হাবিবব রহমানের সাথে আরও উপস্থিত ছিলেন, শেরপুর শহর আওয়ামী লীগের সভাপতি মো: মকবুল হোসেন, শেরপুর পৌরসভার প্যানেল মেয়র নাজমুল আলম খোকন, দলিল লেখক সমিতির সভাপতি এসএম ফেরদৌসসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, স্থানিয় জনসাধারন ও গনমাধ্যম কর্মীরা।

সর্বশেষে মাঠ সংস্কারের উদ্যোগের ব্যাপারে বিভিন্ন পর্যায়ের জনসাধারন ও নেতাকর্মীদের উপস্থিতিতে গনমাধ্যম কর্মীদের প্রশ্নের উত্তরে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হুমায়ুন কবির ও তদন্ত কর্মকর্তা মো: বুলবুল ইসলাম বিএসএল বার্তাকে বলেন, শেরপুরের ঐতিহ্যবাহী এই ডিজে, হাইস্কুল খেলার মাঠ দির্ঘদিন যাবৎ সংস্কার না হওয়ায় প্রায় খেলাধুলা বন্ধ হয়ে যাচ্ছিল।
তাই বিষয়টি নিয়ে পরবর্তীতে এমপি মহাদয়ের সাথে আলোচনা করলে তিনি বলেন, যদিও পৌরসভার আওতায় এই মাঠ তবুও সকলের সহযোগিতায় ভাল একটা কাজ করা যেতেই পারে। তারপরে এমপি সাহেবের নির্দেশনায় সকলের সহযোগিতায় আমরা এই কাজের উদ্যোগ গ্রহন করি এবং এই ধরনের উন্নয়ন মূলক কাজ ভবিষ্যতেও করার চেষ্টা করব।

বিএসএল বার্তা/ওয়াদুদ




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team