1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
সংবাদ সংগ্রহ করতে গিয়ে আশিয়ান সিটির সন্ত্রাসী হামলার মুখে সাংবাদিক - বিএসএল বার্তা




সংবাদ সংগ্রহ করতে গিয়ে আশিয়ান সিটির সন্ত্রাসী হামলার মুখে সাংবাদিক

স্টাফ রিপোটারঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ৪৮ বার পড়া হয়েছে

রাজধানীর খিলক্ষেত থানাধীন বউরা লঞ্জনী পাড়া শাহ্জালাল মাঠে জমি দখলের মহৌৎসবে ব্যস্ত ছিল আশিয়ান সিটির মালিক মোঃ নজরুল ইসলাম ভূইয়া ও তার সন্ত্রাসী বাহিনীরা।

সংবাদ পেয়ে সংবাদ সংগ্রহে দৈনিক নওরোজ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার উক্ত স্থানে গমন করে এবং ভিডিও চিত্র ধারন করলে আশিয়ান সিটির এম ডি মোঃ নজরুল ইসলাম ভূইয়া ভিডিও চিত্র ধারন করতে বাধা দেয়। অতপর তার বডি গার্ড মোঃ আক্তার হোসেন এর নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী সাংবাদিকের পিছনে ধাওয়া করে। পরে সাংবাদিক রিপন মিয়া পাশেই আবস্তানরত খিলক্ষেত থানাপুলিশের একটি টিম দেখে সেখানে অবস্থান নেয় ।  সন্ত্রাসীরা পুলিশের গাড়ীর দিকে এসে সাংবাদিককে গিরে ফেলে এবং ধাক্কাধাক্কি করতে থাকে। অতপর আক্তার হোসেন উগ্রো মেজাজে বিভিন্ন রকম প্রাণ নাশের হুমকি দিতে থাকে এবং বলে আমরা টিভি চ্যানেল ও পত্রিকার মালিক। জমি দখল করা, সন্ত্রাসী কর্মকান্ড আমাদের কাজ, বাংলাদেশে আমরা সাংবাদিক বানাই, তুই কোথাকার সাংবাদিক, তোর সাংবাদিকতা বাতিল করব।

সূত্রে জানা যায় গত ৪ই ডিসেম্বর বউরা লঞ্জনী পাড়া শাহ্জালাল মাঠে মোঃ জয়নাল আবেদীন এর জমি দখল করার দৃশ্য ভিডিও ধারন করলে ভূমি দস্যু মোঃ নজরুল ইসলাম ভূইয়া ও তার বডি গার্ড আকতার হোসেনের নেতৃত্বে প্রায় ১৫/২০জন সন্ত্রাসী সাংবাদিক মোঃ রিপন মিয়ার উপর হামলা করে। ঘটনা স্থলে খিলক্ষেত থানার পুলিশ উপস্থিত ছিল বলে রক্ষা পাওয়া গেছে বলে জানান তিনি।

পুলিশের উপস্থিতে সাংবাদিকের উপর হামলার উপক্রম করতে পারলে তবে সাধারণ জনগন কতটুকু নিরাপত্তা হীনতায় রয়েছে বলে মন্তব্য করেন স্থানীয়রা। এ ঘটনায় খিলক্ষেত থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে। যাহার (জি. ডি নং-১৮৩,তাং০৪/১২/২০১৯ইং)।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team