1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
কাজিপুরে চরাঞ্চলে অবাধে কেনাবেচা হচ্ছে মাদক - বিএসএল বার্তা




কাজিপুরে চরাঞ্চলে অবাধে কেনাবেচা হচ্ছে মাদক

টি.এম.কামাল; সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ৪৫ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের কাজিপুরে কমেনি মাদক বিক্রেতাদের অবাধ তৎপরতা। দুর্গম চরাঞ্চলের ৬টির সকল ইউনিয়নে মাদকের আখড়া নামে পরিচিত। ওই ৬ ইউনিয়নে বিভিন্ন ধরনের মাদক অবাধে কেনাবেচা হচ্ছে। মাদকবিরোধী অভিযানে নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ি পুলিশ মাঝে মধ্যে চিহ্নিত মাদক বিক্রেতাদের গ্রেফতার করলেও বন্ধ নেই মাদক কারবার।

নাটুয়ারপাড়া, ভেটুয়া, পানাগাড়ি, তেকানী, জর্জিরা, রঘুনাথপুর, কুমারিয়াবাড়ি ও শালগ্রাম এলাকায় ভোর থেকে গভীর রাত পর্যন্ত চলছে মাদকের কেনাবেচা। বর্তমানে নাটুয়ারপাড়া, তেকানী, নিশ্চিন্তপুর, চরগিরিশ ও মনসুরনগর ইউনিয়নে মাদক কারবারের অভয়ারণ্য হিসেবে পরিচিতি পাচ্ছে।

এখানে নৌ পথ ও সড়ক পথে মাদক এসে ছড়িয়ে পড়ে বিভিন্ন এলাকায়। ওইসব এলাকায় কয়েকজন মাদক বিক্রেতা পাইকারি কেনাবেচা করে। ওই সব এলাকাবাসীর অভিযোগ যে, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মী ও পুলিশের ছত্রছায়ায় চলছে মাদক বিক্রি। এসকল মাদক ব্যবসায়ীদের কাছে মেলে ইয়াবা, ফেনসিডিল, গাঁজাসহ বিভিন্ন ধরনের নেশার ইনজেকশন। পাশের জেলা সিরাজগঞ্জ, জামালপুর ও বগুড়া জেলার সমগ্র এলাকা থেকে মাদক সরবরাহ হয়ে থাকে।

নাম প্রকাশ না করার শর্তে কয়েক মাদকসেবী জানান, কিছু দিন আগে নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ি পুলিশের মাদকবিরোধী অভিযানের প্রথম দিকে কয়েক দিন মাদক মেলেনি। কিন্তু অভিযান ঢিলেঢালা হবার পর থেকে এখন সব ধরনের মাদক মিলছে। কিন্তু দাম অনেক বেড়ে গেছে। বর্তমানে চরএলাকায় সবচেয়ে বেশি পরিমাণ মাদক মিলছে। মাঝে মধ্যে পুলিশ অভিযান চালিয়ে মাদকসেবীদের আটক করে থাকে।

তবে অভিযোগ রয়েছে মাদকসেবী আটকের পর পুলিশ অধিকাংশ ক্ষেত্রে মাদক আইনে মামলা দায়ের না করে মোটা অঙ্কের টাকা নিয়ে ৫৪ ধারায় মামলা গ্রহণ করে।

কাজিপুর উপজেলার দুর্গম চরাঞ্চলে মাদক বিক্রির বিষয়টি নিশ্চিত করেন ১২নং মনসুরনগর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজমহর। নাটুয়ারপাড়া পুশিল ফাঁড়ির ইনচার্জ জাহিদুল ইসলাম মাদক বিক্রির কথা অস্বীকার করেন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team