1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
বাগাতিপাড়ায় সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে শিশু যৌন নিপিড়নের অভিযোগ - বিএসএল বার্তা




বাগাতিপাড়ায় সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে শিশু যৌন নিপিড়নের অভিযোগ

মোঃ মিজানুর রহমান,বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ১২ বার পড়া হয়েছে

নাটোরের বাগাতিপাড়ায় সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধ্যে এক ভিখারিনীর আট বছরের শিশু সন্তানকে যৌন নিপিড়নের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায়র ইউপি সদস্যকে অভিযুক্ত করে নয় দিন পর বাগাতিপাড়া থানায় যৌন নিপিড়নের মামলা করেছে শিশুটির সতভাই। তবে ওই ইউপি সদসকে এখনো আটক করতে পারেনি পুলিশ। তবে ঘটনার সত্যতা মিলেছে বলে জানিয়েছেন ওসি আব্দুল মতিন।

শিশুর পরিবার সুত্রে জানা যায়, পাঁচ বছর পুর্বে স্বামীর অকাল মুত্যুতে সন্তানদের মুখের আহার যোগাতে ভিক্ষাবৃত্তি করে সংসার চালাতেন (জামবিয়া বেগম) শিশুটির মা। অভাব অনটনের সংসারে ৮ বছরের শিশু সন্তান (সামিয়া) কে স্কুলে পাঠাতেও পারেনি তার মা। এভাবে চলতে থাকে তাদের জীবন জিবিকা।

আরও জানা যায়, গত ২৫ নভেম্বর সকাল সাড়ে এগারোটার দিকে নিজ বাড়ি থেকে মায়ের সাথে পার্শবর্তি গ্রাম আস্তিক পাড়ায় ফুপুর বাড়িতে যাচ্ছিলেন শিশুটি। পাথে মধ্যে দেখা হয় উপজেলার পাঁকা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আমিন সরদারের সাথে। আমিন সরদারের ব্যাবহৃত বাই সাইকেলে করে শিশুটিকে তার ফুপুর বাড়ি পৌছে দেয়ার কথা বলে শিশুটির মা। ইউপি সদস্য

কিছুদুর গিয়ে কৌশলে শিশুটিকে সাইকেল থেকে নামিয়ে আমবাগানে পাশে নিয়ে শিশুটির পরিহিদ কাপড় খুলে যৌনাঙ্গ সহ শরিরে বিভিন্ন স্থানে হাত দেয় এবং কাউকে কিছু না বলার জন্য বিভিন্ন ভয় ভিতি দেখায় শিশুটিকে। পরে শিশুটি তার মাকে বিষয়টি জানালেও বাড়িতে পুরুষ শুন্য থাকায় কোন অভিযোগ করতে পারেনি থানায়। তবে ঘটনার পাঁচদিন পর ৩০ নভেম্বর শনিবার শিশুটিকে সাথে নিয়ে তার চাচা থানায় মৌখি অভিযোগ করেন। এরপর টানা তিনদিন তদন্ত শেষে ঘটনার সত্যতা পায় পুলিশ।

এর পর গত সোমবার রাতে শিশুটির সতভাই বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ করলে বুধবার মামলা গ্রহন করে থানা পুলিশ। তবে এঘটনায় অভিযুক্ত ইউপি সদস্যকে আটক করতে পারেনি পুলিশ।
এমন ঘটনায় অভিযুক্তকে আটকের পর কঠিন বিচারের দাবি জানান ভুক্তভুগি পরিবার ও এলাকাবাসী।
এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, ঘটনার এক সপ্তাহ পরে ভুক্তভুগী পরিবার থানায় মৌখিক ভাবে জানায়। বিষয়টি প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়া যায়। এর প্রেক্ষিতে বুধবার মামলা গ্রহন করা হয়েছে এবং অভিযুক্তকে গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত আছে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team