1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হলেন জহিরুল ইসলাম - বিএসএল বার্তা




জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হলেন জহিরুল ইসলাম

প্রশান্ত কুমার রায়, কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ৭৬ বার পড়া হয়েছে

লালমনিরহাট জেলার প্রথম বারের মতো এসএমসির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন তালুক শাখাতী সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জহিরুল ইসলাম, নির্বাচন বাছাই কমিটির ফলাফলে ২০১৮-২০১৯ শিক্ষা বর্ষে জেলার মধ্যে এসএমসির শ্রেষ্ঠ সভাপতি হিসেবে তাকে নির্বাচিত করা হয়।

এর আগে ২০১৮-২০১৯ শিক্ষা বর্ষেও তিনি কালীগঞ্জ উপজেলার এসএমসির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছিলেন।

সূত্র বলছে, জহিরুল ইসলাম তালুক শাখাতী সরকারী বিদ্যালয়ের সভাপতি হওয়ার পর থেকে বিদ্যালয়টির শিক্ষার গুণগত মান, পরিবেশের উন্নয়ন এবং একটি আদর্শ বিদ্যালয় হিসেবে গড়ে উঠেছে।বিশেষ করে স্কুলটির পরিচালনা পর্ষদের সদস্যদের নিয়ে দক্ষতার সহিত বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা করে সঠিকভাবে পাঠদানের ব্যবস্থা করা, আকস্মিক পরিদর্শন, পড়াশোনার মান যাচাইকরন,বিদ্যালয়ের সমাপনী পরীক্ষায় শতভাগ সফলতা অর্জন, বাড়ী বাড়ী গিয়ে মায়েদের ডেকে মা সমাবেশ সফল করা, গরীব ও দু:স্থ শিক্ষার্থীদের জন্য পোষাক এবং মেধাবী ও গরীব শিক্ষার্থীদের জন্য সহায়তা দান, বিদ্যালয়ে সরকারী অর্থের যথাযথ ব্যবহার, নিজ অর্থায়নে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট আয়োজন,ক্লাস্টার সহ বিভিন্ন মিটিংয়ে আপ্যায়ন এবং উপস্থিতি পুরস্কার প্রদানে বিশেষ উদ্যোগী ভূমিকা পালন করে আসছেন তিনি।

জেলা শ্রেষ্ঠ জহিরুল ইসলাম বলেন- ‘মহান আল্লাহপাকের দরবারে শুকরিয়া জানাই। সকলের দোয়ায় যেন আগামীতে তালুক শাখাতী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে আরো সামনে এগিয়ে নিতে পারি’। তাকে এ সম্মানে ভূষিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team