1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
নারায়ণগঞ্জ-৪ সাংসদ শামীম ওসমান সমর্থকদের বিরুদ্ধে আদালতে মামলা - বিএসএল বার্তা




নারায়ণগঞ্জ-৪ সাংসদ শামীম ওসমান সমর্থকদের বিরুদ্ধে আদালতে মামলা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৮ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ শহরের ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী ও তার সমর্থকদের ওপর হামলার প্রায় দুই বছর পর সাংসদ শামীম ওসমান সমর্থকদের আসামী করে আদালতে মামলা করা হয়েছে।

নারায়ণগঞ্জ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফাহমিদা খাতুনের আদালত অভিযোগটি আমলে নিয়ে সদর মডেল থানাকে আইনগত ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন।

বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে সিটি করপোরেশনের আইন কর্মকর্তা জি এম এ সাত্তার বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় তিনি মেয়র আইভীকে হত্যা চেষ্টার অভিযোগ এনেছেন।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করে জানান, আদালত অভিযোগটি আমলে নিয়ে সদর মডেল থানাকে আইনগত ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন।

মামলায় ৯ জন আসামীর নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো ৯’শ থেকে ১০০০ জনকে। উল্লেখ করা আসামীরা হলেন-সাংসদ শামীম ওসমান সমর্থক মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা জানে আলম বিপ্লব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, যুবলীগকর্মী নাসির উদ্দিন ওরফে টুন্ডা নাসির, যুবলীগ নেতা চঞ্চল মাহমুদ ও হামলার দিন অস্ত্র প্রদর্শনকারী নিয়াজুল।

এই ঘটনায় এর আগে গত বছরের ২৩ জানুয়ারী সিটি করপোরেশনের আইন কর্মকর্তা জি এম এ সাত্তার বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হলেও তা মামলা হিসেবে নেয়া হয়নি।

উল্লেখ্য, ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে প্রায় দুই বছর আগে নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে মেয়র আইভী ও তার সমর্থকদের ওপর হকার ও সংসদ সদস্য শামীম ওসমানের সমর্থকরা হামলা চালায়। ওই ঘটনায় মেয়র আইভী ও সাংবাদিক সহ প্রায় অর্ধশতাধিক আহত হয়। সংঘর্ষ চলাকালে শামীম ওসমানের সমর্থক নিয়াজুলকে প্রকাশ্যে অস্ত্র হাতে গুলি চালাতে দেখা যায়। পরে তিনি গণপিটুনির শিকার হন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team