1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
উপজেলা চেয়ারম্যানকে মেন্টাল বললেন মহিলা ভাইস চেয়ারম্যান! - বিএসএল বার্তা




উপজেলা চেয়ারম্যানকে মেন্টাল বললেন মহিলা ভাইস চেয়ারম্যান!

তম্নয় আহমেদ নয়ন, লালমনিরহাট প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ৩১ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসকে মেন্টাল হিসেবে মন্তব্য করছেন পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা হয়।
গতকাল মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার জনসম্মুখে চেয়ারম্যানকে উদ্দেশ্য করে এধরনের মন্তব্য করেন। এসময় চেয়ারম্যানের কক্ষে প্রায় ১০/১২ জন লোক উপস্থিত ছিলেন। মহিলা ভাইস চেয়ারম্যানের এধরনের কথার তীব্র প্রতিবাদ জানালে ওই কক্ষে হট্টগোল শুরু হয়ে। পরে মহিলা ভাইস চেয়ারম্যান কক্ষ থেকে বের হয়ে আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিনকে উল্টো মহিলা ভাইস চেয়ারম্যান অভিযোগ করেন। অভিযোগের এক পর্যায়ে তিনি চেয়ারম্যানকে মেন্টাল বলার কথা অকপটে স্বীকার করেন।

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার নিজের দোষ ঢাকতে পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসের বিরুদ্ধে বুধবার (৪ ডিসেম্বর) আদিতমারী থানায় একটি জিডি করেছেন। জিডিতে চেয়ারম্যান তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন বলে উল্লেখ করেছেন।

জানাগেছে, উপজেলা পরিষদের অনুকুলে বরাদ্দকৃত কাবিখা ও টিআর ভাগাভাগিকে কেন্দ্র করে এধরনের ঘটনা ঘটেছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস বলেন, নীতিমালার বাহিরে মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার কাবিখা ও টিআর বরাদ্দের দাবী করে আসছেন। তার দাবী না মানার এক পর্যায়ে তিনি উত্তেজিত হয়ে অফিস কক্ষে সকলের সামনে আমাকে মেন্টাল বলেন। তিনি আরো বলেন, এধরনের মন্তব্যের এক পর্যায়ে উত্তেজিত জনতা তাকে গালিগালাজ করেছেন।

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার বলেন, টিআর, কাবিখার ভাগবাটোয়ারা নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে চেয়ারম্যান অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন বলে তিনি দাবী করেন।

আদিতমারী থানার ইন্সপেক্টর  (তদন্ত) মশিউর রহমান জিডি দায়ের বিষয়টি স্বীকার করেছেন।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team