1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
লালমনিরহাটে ৩শিশুকে শ্লীলতাহানি,ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মামলা - বিএসএল বার্তা




লালমনিরহাটে ৩শিশুকে শ্লীলতাহানি,ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মামলা

মোঃ হাসমতআলী, নিজস্ব প্রতিনিধি (লালমনিরহাট)
  • প্রকাশিত সময় : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ২৮ বার পড়া হয়েছে

লালমনিরহাটের জলের কালীগঞ্জ উপজেলায় ৩ শিশুকে শ্লীলতাহানির অভিযোগে মোবারক হোসেন (৫৫),নামে এক ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মামলা হয়েছে।

(৩ই ডিসেম্বর)২০১৯ইং মঙ্গলবার রাতে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন শ্লীলতাহানির শিকার ৩ জনের মধ্যে ১ শিশুর বাবা।

অভিযুক্ত মোবারক হোসেন উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের সুন্দ্রাহবি গ্রামের বাসিন্দা। তিনি অগ্রণী ব্যাংক লালমনিরহাটের মিশন মোড় শাখার সিনিয়র অফিসার পদে কর্মরত রয়েছেন।

মামলার বিবরণে জানা গেছে, মোবারক হোসেনের উঠানে প্রায় সময় খেলতে আসতো তার প্রতিবেশী শিশুরা। কয়েকদিন ধরে ৬-৭ বছর বয়সী তার প্রতিবেশী তিন শিশুকে চকলেট দেওয়ার কথা বলে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানির ঘটান তিনি।

একইভাবে সোমবার (০২ ডিসেম্বর) ছুটিতে বাড়িতে থাকা মোবারক তিনটি শিশুর সঙ্গে শ্লীলতাহানির ঘটনা ঘটান। পরে বিষয়টি শিশুরা তাদের পরিবারের কাছে জানায়।

এরপর ঘটনাটি ধামাচাপা দিতে তিন শিশুর পরিবারকে অর্থ দিয়ে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেন মোবারক হোসেন।

অবশেষে মঙ্গলবার (০৩ ডিসেম্বর) দুপুরে পরিবারের লোকজন ৩ শিশুকে কালীগঞ্জ হাসপাতালে পরীক্ষা-নীরিক্ষার জন্য ভর্তি করেন। পরে কালীগঞ্জ হাসপাতালের চিকিৎসকরা ওই ৩ শিশুকে পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে হস্তান্তর করেন।

এ ঘটনায় শ্লীলতাহানির শিকার ৩ শিশুর মধ্যে এক শিশুর বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে মোবারকের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

কালীগঞ্জ থানার ওসি আরজু সাজ্জাদ হোসেন জানান, শ্লীলতাহানির শিকার তিন শিশুর মধ্যে এক শিশুর বাবার দায়ের করা অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team