1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
রাজাপুরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন - বিএসএল বার্তা




রাজাপুরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন

ঝালকাঠি প্রতিনিধিঃ 
  • প্রকাশিত সময় : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ৪৮ বার পড়া হয়েছে

ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে অতিথি প্রবেশদ্বার থেকে শুরু করে সদরের প্রতিটা মোড়ে তোড়ন, ফেসটুন ও ব্যানারে সেজেছে পুরো উপজেলা সদর।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) উপজেলা পরিষদ চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিরাপত্তা আরো জোড়দার করা হয়েছে। সাবেক শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে নিশ্চিত করেছেন।

এদিকে সম্মেলনকে কেন্দ্র করে সারা উপজেলায় আলোচনা-সমালোচনার ঝড় তুলেছে চায়ের দোকান গুলোতে। দেখা দিয়েছে সাধারন মানুষের মধ্যে নানা জল্পনা-কল্পনা। উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদ প্রত্যাশিদের মধ্যে রয়েছে সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. হান্নান ফিরোজ এর সহধর্মিনি ফাতিনাজ ফিরোজ, আলহাজ্ব এএইচএম এ্যাড. খায়রুল আলম সরফরাজ, মোঃ নজরুল ইসলাম মুকুল মৃধা। সাধারন সম্পাদক পদে উপজেলা পরিষদের চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, এ্যাড. সঞ্জিব কুমার বিশ্বাস, সাবেক ভাইস চেয়ারম্যান চন্দ্র শেখর হালদার, ভাইস চেয়ারম্যান মোঃ জিয়া হায়দার খান লিটন। এখন শুধু অপেক্ষার পালা সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে কে তার কাঙ্খিত লক্ষে পৌছাবে। তবে তৃনমূল নেতাকর্মিদের মনে শঙ্কা আসলেই কি সম্মেলনের মাধ্যমে তাদের প্রান প্রিয় নেতা তাদের কাঙ্খিত লক্ষে পৌছতে পারবে না উপররের নির্দেশে সব কিছু নির্ধারন করা হবে।

অপরদিকে উপজেলা নির্বাচনের পর থেকে আওয়ামী লীগের নেত্রীবৃন্দ দ্বিধা বিভক্ত হয়ে পড়েছে। নির্বাচনে দলীয় প্রার্থীর নৌকা বাদ দিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে যারা কাজ করেছেন তাদের কে বাদ দিয়ে সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সাধারন কর্মীরা মনে করেন যদি সকলের মতামতের ভিত্তিতে এ উপজেলার নেতা নির্ধারন করা হয় তাহলে ফলা ফল হবে এক রকম এবং একক সিদ্বান্তে তাদের নেতা নির্ধারন করলে ফলাফল অন্য রকম। তবে সাধারন নেতাকর্মীরা সম্মেলনের মাধ্যমে এমন এক নেতা নির্বাচন করতে চায় যিনি সৎ কর্মীবান্ধব সবার কাছে যার গ্রহন যোগ্যতা রয়েছে।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team