1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
সারাদেশের চেয়ে না.গঞ্জ সকল সুযোগ-সুবিধা থেকে আমরা বঞ্চিত- শামীম ওসমান - বিএসএল বার্তা




সারাদেশের চেয়ে না.গঞ্জ সকল সুযোগ-সুবিধা থেকে আমরা বঞ্চিত- শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ২৬ বার পড়া হয়েছে

সারাদেশের চেয়ে নারায়ণগঞ্জ সুযোগ সুুবিধা থেকে বঞ্চিত দাবি করে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে যে সকল সুযোগ-সুবিধা পাওয়া উচিত ছিল সেটি থেকে আমরা বঞ্চিত।

মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জ ওসমানী পৌর স্টেডিয়ামে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে এমন মন্তব্য করেন শামীম ওসমান।

নারায়ণগঞ্জের উন্নয়নের অগ্রগতি নিয়ে তারই মঞ্চে উপস্থিত জেলা প্রশাসক জসিম উদ্দীনকে উদ্দেশ্য করে প্রধান অতিথি শামীম ওসমান বলেন, আমার পাশে বসা জেলা প্রশাসককে আমি বলছিলাম, আমাদের কিছু ভালো কাজ করা দরকার। কিন্তু আমাদের সময় খুব কম হাতে। আমরা যৌথ উদ্যোগে কাজ করবো। আমরা চাচ্ছি দলমত নির্বিশেষে সর্বস্তরের সবাইকে ডেকে আমরা একটু বসবো আমাদের পুরো নারায়ণগঞ্জকে নিয়ে।

‘মূলত এই আলোচনাটা হবে নারায়ণগঞ্জের সমস্যা নিয়ে। এর মধ্যে খেলার মাঠ, আইনশৃঙ্খলা, ট্রাফিক সমস্যা সহ সবকিছু নিয়ে আলোচনা করবো। সেখানে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে নারায়ণগঞ্জের সাংবাদিক সমাজকে। সমস্যাগুলো নিয়ে আলোচনা করার পর আমরা সমাধান বের করবো।’

এসএ গেমসে বাংলাদেশের সাফল্যের প্রসঙ্গ টেনে শামীম ওসমান বলেন, বাংলাদেশ ২২টি পদক পেয়েছে। আমাদের ছেলেমেয়েরা এতো কম সুযোগ সুবিধা পেয়েও ২২টি পদক জয় করে ফেলেছে। তালিকায় আমরা উপরে থাকবো এটাই আশা করি।

এর আগে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন করেন এমপি শামীম ওসমান। জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, স্থানীয় সরকার নারায়ণগঞ্জের উপ-পরিচালক মোহাম্মদ জাহেদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু প্রমুখ।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team