1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
প্রভাতী নিউজ এবং বিএসএল বার্তার নির্বাহী সম্পাদক আব্দুল ওয়াদুদের সফল অস্ত্রপচার সম্পন্ন, দোওয়া কামনা - বিএসএল বার্তা




প্রভাতী নিউজ এবং বিএসএল বার্তার নির্বাহী সম্পাদক আব্দুল ওয়াদুদের সফল অস্ত্রপচার সম্পন্ন, দোওয়া কামনা

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৭৬১ বার পড়া হয়েছে
প্রভাতী নিউজ এবং বিএসএল বার্তার নির্বাহী সম্পাদক আব্দুল ওয়াদুদ

প্রভাতী নিউজ এবং বিএসএল বার্তার নির্বাহী সম্পাদক, জাতীয় অনলাইন প্রেসক্লাব বগুড়া শেরপুর উপজেলা শাখার শেরপুর অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক, শেরপুর প্রেসক্লাবের সদস্য ও শেরপুরের বহুল প্রচারিত সাপ্তাহিক বিজয় বাংলা এবং জাতীয় দৈনিক আজকালের খবর পত্রিকার শেরপুর উপজেলা প্রতিনিধি আব্দুল ওয়াদুদের সফল অস্ত্রপচার সম্পন্ন হয়েছে। অস্ত্রপচার পরবর্তী যেন সকল ধরণের জটিলতা কাটিয়ে সাংবাদিক আব্দুল ওয়াদুদ দ্রুত কাজে নিয়মিত হতে পারেন এ জন্য জাতীয় অনলাইন প্রেসক্লাব শেরপুর উপজেলা শাখার উপদেষ্টা শেরপুর উপজেলা যুবলীগ সভাপতি তারিকুল ইসলাম তারেক ও জাতীয় অনলাইন প্রেসক্লাব শেরপুর উপজেলা শাখার আইন উপদেষ্টা শেরপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি খায়রুল বাশার সোহাগ দোওয়া কামনা করেছেন।

এছাড়াও তার দ্রুত সুস্ততা কামনা করে দেশবাসীর নিকট দোওয়া আহ্বান করেছেন জাতীয় অনলাইন প্রেসক্লাব শেরপুর উপজেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম শাওন, সহ সভাপতি আল ইমরান, সাধারণ সম্পাদক আবু জাহের, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রেজা, সাহিত্য বিষয়ক সম্পাদক যোবায়ের হোসেন, কার্যনির্বাহী সদস্য তোফায়েল আহমেদ, বাঁধন কর্মকার কৃষ্ণ, আব্দুর রাহিম, মাহফুজ আহমেদ।

উল্লেখ্য, শেরপুর অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আব্দুল ওয়াদুদ দীর্ঘদিন যাবৎ ফিসার,পাইলস, রোগে আক্রান্ত ছিলেন। টানা পাঁচ দিন রক্ত ক্ষরণের পর গুরুতর অবস্থায় রাজধানী ঢাকার ধানমন্ডি কলাবাগান মাঠ সংলগ্ন ওরিয়ন হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে তার সফল অস্ত্রপচার সম্পন্ন শেষে এখন শেরপুরে নিজ বাস ভবনে অবস্থান করছেন।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team