1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
ধুনটে মাদকসেবনে বাধা দেয়ায় কৃষককে মারপিট - বিএসএল বার্তা




ধুনটে মাদকসেবনে বাধা দেয়ায় কৃষককে মারপিট

আমিনুল ইসলাম শ্রাবণ (বগুড়া) ধুনট প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ২৬ বার পড়া হয়েছে

বগুড়ার ধুনট উপজেলায় মাদক সেবনের প্রতিবাদ করায় নুরুল ইসলাম (৫০) নামে এক কৃষককে মারপিটের অভিযোগ উঠেছে। নুরুল ইসলাম উপজেলার গোপালনগর ইউনিয়েনের বানিয়াগাঁতী নয়াপাড়া গ্রামের রমজান আলীর ছেলে। এঘটনায় সোমবার দুপুর ২টায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, নুরুল ইসলাম একজন প্রান্তিক কৃষক। পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে একত্রে বসবাস করেন। এ অবস্থায় বানিয়াগাঁতী গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকসেবী একাধিক মামলার আসামী বেল্লাল হোসেন তার লোকজন নিয়ে নুরুল ইসলামের বাড়িতে মাদক দ্রব্য সেবন করে আসছে।

বিষয়টি বেল্লাল হোসেনের পরিবারের লোকজনকে জানায় নুরুল ইসলাম। এতে আরো ক্ষুব্ধ হয়ে ওঠে বেল্লাল। এক পর্যায়ে শনিবার রাত ৯টায় বেল্লাল হোসেন ও তার লোকজন নুরুল ইসলামের বাড়িতে মাদক দ্রব্য সেবন করতে থাকে। এসময় নুরুল ইসলাম মাদক সেবনে বাধা দেয়ায় বেল্লাল হোসেনের সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এ ঘটনায় পরদিন দুপুর ২টায় বেল্লাল হোসেন ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে নুরুল ইসলামের বসতবাড়িতে ঢুকে তাকে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয় লোকজন নুরুল ইসলামকে উদ্ধার করে গ্রাম্য ডাক্তারের নিকট প্রাথমিক চিকিৎসা দেয়।

এঘটনায় বেল্লাল হোসেনসহ ৪জনের বিরুদ্ধে ধুনট থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর বেল্লাল ও তার লোকজন পলাতক রয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, বেল্লাল হোসেনের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা ও গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team