1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
শেকল দিয়ে বেঁধে রেখে মেয়েকে নিয়মিত ধর্ষণ করতো বাবা! - বিএসএল বার্তা




শেকল দিয়ে বেঁধে রেখে মেয়েকে নিয়মিত ধর্ষণ করতো বাবা!

আন্তর্জাতিক ডেক্সঃ
  • প্রকাশিত সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৪০ বার পড়া হয়েছে

পায়ে শেকল দিয়ে বেঁধে রেখে ১৭ বছরের এক তরুণীকে নিয়মিত ধর্ষণ করতেন তার বাবা। ভারতের রাজস্থান প্রদেশের জালোর জেলায় নিজ বাড়িতেই বর্বর এ নির্যাতনের শিকার হন ওই তরুণী। স্থানীয় পুলিশের বরাতে এ খবর জানিয়েছে দেশটির টেলিভিশন চ্যানেল এনডিটিভি।

এনডিটিভি অনলাইনের প্রতিবেদন অনুযায়ী, পুলিশের কাছে করা অভিযোগে ধর্ষণের শিকার ওই তরুণী জানিয়েছেন, তার বাবা তার হাত ও পা ভারী শেকল দিয়ে বেঁধে রাখতো। এবং নিয়মিতভাবে ধর্ষণ করতো। মেয়েটি তার বাবাকে অপর এক নারীর সঙ্গে দেখার পরপরই তার বাবা তাকে শেকল দিয়ে বেঁধে রাখার পর নির্মম এই নির্যাতন করতেন।

পুলিশের দেয়া ভাষ্য অনুযায়ী, ধর্ষণের শিকার ওই তরুণী বাড়ি থেকে পালিয়ে তার নানার বাড়ি যান। তারপর তরুণীর হয়ে স্থানীয় থানায় ধর্ষণের অভিযোগ দাখিল করেন তার মামা। তরুণী বলেছেন, তার বাবা বেশ কয়েক দিন ধরেই তাকে শেকল দিয়ে বেঁধে রেখে নিয়মিত ধর্ষণ করতেন।

ধর্ষণের শিকার ওই তরুণীর মামা বলেন, সাত বছর আগে তার বোন অভিযুক্ত ধর্ষক স্বামীকে ছেড়ে চলে যান। স্বামীর হাতে প্রতিনিয়ত নির্যাতিত হওয়ার পর বাড়ি ছাড়তে বাধ্য হন তিনি। তারপর তিনি অন্য একজনকে বিয়ে করেন। তবে তার মেয়ে বাবার সঙ্গেই ছিল এতো দিন।

বাবার হাতে নিয়মিত নির্যাতিত হতে থাকা ওই তরুণী গত শুক্রবার সুযোগ পেয়ে ওই বাড়ি থেকে পালিয়ে যেতে সমর্থ হয়। সে বাড়ি থেকে পালিয়ে তার মামার বাড়ির পাশের একটি মাঠে পড়েছিল। এক পায়ে শেকল বাঁধা অবস্থায় তাকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে যায় মামার বাড়ির লোকজন।

ধর্ষণের শিকার ওই তরুণী জানিয়েছেন, তার বাবার অন্য এক নারীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। তিনি তাদের দুজনকে একসঙ্গে দেখেছিলেন। তারপর থেকেই তার পায়ে শেকল বেঁধে রাখা হয়। তরুণীর অভিযোগ, শেকল দিয়ে বাঁধা অবস্থায়ই তাকে ধর্ষণ করতো তার বাবা।

জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team