1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
উত্তরখানে চাঁদাবাজদের হাত থেকে মুক্তি পেতে মানববন্ধন - বিএসএল বার্তা




উত্তরখানে চাঁদাবাজদের হাত থেকে মুক্তি পেতে মানববন্ধন

উত্তরা প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৯ বার পড়া হয়েছে

রাজধানীর উত্তরখান মাজার চৌরাস্তায় অবস্থিত রোজা সুপার মার্কেট নিয়ে সন্ত্রাসীদের তান্ডবের মুখে ব্যবসায়ীরা। এরই মধ্যে বাজার দখল নিয়ে সন্ত্রাসী তান্ডবে ব্যবসায়ীদের মধ্যে দিসেহারা হয়ে পড়েছেন অনেকে।

সূত্রে জানা যায় যে, গত ৩০শে নভেম্বর মার্কেট দখল করতে এসে আলমগীর নামে কথিত আওয়ামীলীগ নেতা দোকানদারদের বিভিন্নভাবে ভয়ভীতি ও মারধর করে। এতে আবুল কাশেম নামে একজন দোকানদার আহত হন।

অভিযোগ করে ব্যবসায়ীদের মধ্যে কয়েকজন জানান, আমরা দোকান ভাড়া নিয়েছি একজনের কাছ থেকে, কিন্তু ভাড়া দাবি করছে আরেকজন। দুপক্ষই নিজেদেরকে জায়গার মালিক বলে দাবি করছে। এমনকি মারধর পর্যন্ত করে।

ডিম ব্যবসায়ী ও বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. শাহ আলম অভিযোগ করে জানান, শুক্রবার সন্ধার পর আলমগীর এসে আমার নিকট ভাড়া দাবি করে আমরা ভাড়া থানায় দিয়ে থাকি যে কারনে দিতে অস্বীকৃতি জানালে জোর করে ক্যাশে হাত দিয়ে টাকা নিয়ে যায় কত নিছে তাও বলতে পারবো না।

ওপর এক দোকানদার সাইফুল ইসলাম জানান, আলমগীর আমাকে হুমকি দিয়ে বলে বেশি বাড়াবাড়ি করলে মেরে ফেলবো। তাই চাঁদাবাজদের হাত থেকে মুক্তি পেতে রোজা সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে আজ সন্ধ্যায় মার্কেটের সামনে পাঁচ দফা দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয়।

এতে ব্যবসায়ীরা দাবি করেন অত্যাচার, জুলুম, নির্যাতন ও চাঁদাবাজি থেকে মুক্তি, মার্কেটের জামানত বাবদ দোকান মালিকদের যে টাকা দেওয়া আছে তাহার স্থায়ী সমাধান, প্রকৃত মালিক পক্ষকে চিহ্নিত করে ভাড়া আদায়, মার্কেটের দোকান মালিকদের নিরাপত্তা নিশ্চিতকরণ, ৩০শে নভেম্বর তারিখের মার্কেটের ভিতর সন্ত্রাসী কর্মকান্ড ঘটানো ব্যক্তিদের আইনের আওতায় এনে বিচারের দাবী।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team