1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
রায়গঞ্জে ফরম ফিলাপের টাকা নিয়ে জালিয়াতির অভিযোগ - বিএসএল বার্তা




রায়গঞ্জে ফরম ফিলাপের টাকা নিয়ে জালিয়াতির অভিযোগ

মামুনর রশিদ, রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ২৮ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের রায়গঞ্জে উপজেলার ফুলজোড় ডিগ্রি কলেজের পিয়ন মো: রেজাউল করিমের উপর ফরম ফিলাপের টাকা নিয়ে জালিয়াতির অভিযাগ উঠেছে।

এ ব্যাপারে ০২.১২.২০১৯ইং তারিখে জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযাগ দায়ের করা হয়েছে।

অভিযাগ সূত্রে জানাযায়, উপজেলার সলঙ্গা থানার চকগোবিন্দপুর গ্রামের মো: নূরনবী সরকারের ছেলে মো: রাসেল সরকার ফুলজোড় ডিগ্রি কলেজের জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে বি.এম.এস শাখার ছাত্র। ঐ ছাত্রের বি.এম.এস ১ম বর্ষের পরীক্ষার ফরম ফিলাপের জন্য মো: নূরনবী সরকারের নিকট থেকে ৩ হাজার পাঁচশত টাকা নেয় অভিযুক্ত মো: রেজাউল করিম। রেজাউল করিম উপজেলার সাহেবগঞ্জ গ্রামের মো: বাহের আলীর পুত্র। ছাত্রের বাবা মো: নূরনবী সরকার টাকা দেওয়ার পর ফরম ফিলাপের বিষয়ে রেজাউল করিমের জানতে চাইলে টাকা নেওয়ার বিষয়টি অস্বীকৃার করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ সহ জীবন নাশের হুমকি প্রদান করে রেজাউল করিম। এ ব্যাপারে ছাত্রের বাবার সাথে কথা হলে তিনি জানান, এ ঘটনার প্রমাণ স্বরুপ আমার কাছে কল রেকডিং রয়েছে। আমি তো টাকা ঠিকই দিয়েছি তাহলে আমার ছেলের ফরম ফিলাপ হলো না কেন? এই অমানবিক কাজ করার জন্য আমার ছেলে এক বছরের জন্য পিছিয়ে গেল। আমি চাই এ রকম অমানবিক কাজ যেন আর কোন ছাত্রের সাথে না হয়। আমি এই অমানবিক কাজের দৃষ্টার্šÍ মূলক বিচার চাই। অধ্যক্ষের কাছে অভিযাগ দিয়েও বিচার পাইনি আমি।

এ ব্যাপারে কলেজের অধ্যক্ষের সাথে কথা হলে তিনি জানান আমি অভিযোগ পেয়েছি, এটা খুবই দু:খ জনক ঘটনা। উপজেলা নির্বাহী অফিসার মো: শামীমুর রহমানের সাথে কথা হলে তিনি জানান আমি অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক সঠিক ও দৃষ্টান্ত মূলক বিচার হবে আশাকরি।

এ বিষয়ে সংশ্লিষ্ট এলাকাবাসীর সাথে কথা হলে এলাকাবাসি জানান রেজাউল করিম ছেলেটি এর আগেও এ রকম ঘটনা ঘটিয়েছে। ছেলেটা কলেজের কর্তৃপক্ষের ক্ষমতার বলেই এসব কাজ করে থাকে। রেজাউল করিম ছেলেটা বিভিন্ন ধরনের মাদকের সাথে জড়িত। ছেলেটার দৃষ্টার্ন্ত মূলক বিচার হওয়া উচিত।

জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team