1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
বৃষ্টিস্নাত তুরিনে সাসুউলোকে হারাতে পারল না জুভেন্টাস - বিএসএল বার্তা




বৃষ্টিস্নাত তুরিনে সাসুউলোকে হারাতে পারল না জুভেন্টাস

স্পোর্টস ডেক্সঃ
  • প্রকাশিত সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ৩৬ বার পড়া হয়েছে

তুরিনে জুভেন্টাসের বিপক্ষে ম্যাচের আগে সিরি আ টেবিলের ১৫ নম্বরে ছিলেন সাসুউলো, অবনমন থেকে মাত্র ৩ পয়েন্ট দূরে ছিল তারা। কিন্তু তুরিনে সিরি আ-এর শীর্ষ দল জুভেন্টাসকে সমানে সমান টেক্কা দিয়েছে সাসুউলো। নিজেদের মাঠে টেবিলের তলানীর দলকে হারাতে পারেনি মরিজিও সারির দল, ২-২ গোলের ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে জুভেন্টাসকে। ১৪ ম্যাচ শেষে জুভেন্টাসের সংগ্রহ ৩৬। ইন্টার মিলান, স্পালকে হারিয়ে দিলে সিরি আ-এর শীর্ষস্থান হারাবে জুভেন্টাস।

ড্র করলেও নিজেদের মাঠে লিড নিয়েছিল জুভেন্টাসই। ২০ মিনিটে রড্রিগো বেন্টাঙ্কুরের পাস থেকে দূরপাল্লার জোরাল শটে গোল করেন লিওনার্দো বনুচ্চি। তবে সারির দলের উদযাপন ভেস্তে দিতে একেবারেই সময় নেয়নি সাসুউলো। ২২ মিনিটে কাপুতোর সাথে চমৎকার এক ‘ওয়ান টু’ করে ডিবক্সে ঢুকে পড়েন ফরোয়ার্ড বোগা। জুভেন্টাস গোলরক্ষক জিয়ানলুইজি বুফন এগিয়ে আসলেও বুদ্ধিদিপ্ত চিপে দলকে সমতায় ফেরান আইভরি কোস্ট ফরোয়ার্ড। প্রথমার্ধের বাকিটা সময় গোলের সুযোগ তৈরিতে এগিয়ে ছিল সাসুউলোই। প্রথমার্ধে সাসুউলোর গোলে জুভেন্টাস শট নিয়েছিল মাত্র ২টি, সাসুউলো নিয়েছিল ৪টি।

কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই সব হিসাবনিকাশ পাল্টে যায় সারির দলের। ভুলের মহড়ায় পিছিয়ে পড়েন তারা। ৪৭ মিনিটে মাথিয়াস ডি লিটকে হুয়ান কুয়াদ্রাদোর বাড়ানো ব্যাকপাস ধরে ফেলেন বোগা। তার পা থেকে ডি লিট বল কেড়ে নিলেও ডাচ ডিফেন্ডারের ক্লিয়ারেন্স পেয়ে যান কাপুতো। বাঁকানো শটে দলকে লিড এনে দেন তিনি, তবে এই গোলের জন্য বুফনকে ধন্যাব্দ জানাতেই পারেন তিনি। কাপুতোর নিরীহদর্শন শট তার হাত গোলে জড়ায় জুভেন্টাসের জালে। বৃষ্টিস্নাত তুরিনে একেবারেই সুবিধা করতে পারেনি জুভেন্টাস। আক্রমণে সারির দল লেগে ছিল ঠিকই, কিন্তু গোলমুখে রোনালদো-হিগুয়াইনরা ছিলেন বিবর্ণ।

সমতায় ফিরতে গত দুই ম্যাচের নায়ক পাউলো দিবালাকে নামিয়ে দেন সারি, ম্যানেজারের আস্থার প্রতিদান দিতে মাত্র দশ মিনিট সময় নিয়েছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। ৬৭ মিনিটে ডিবক্সে রোমানিয়াকে কাটানোর সময় ফাউলের শিকার হন দিবালা, পেনাল্টি পায় জুভেন্টাস। ১২ গজ থেকে ভুল করেননি রোনালদো, ১১ ম্যাচ শেষে সিরি আ-তে নিজের ৬ষ্ঠ গোল করলেন ‘সিআর৭’। ম্যাচের বাকিটা সময় লিড নেওয়ার আশায় আক্রমণের জোয়ারে সাসুউলোকে ভাসিয়ে দিয়েছিল জুভেন্টাস, কিন্তু সাসুউলো রক্ষণ ছিল নাছোড়বান্দা। শেষ পর্যন্ত ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে সারির দলকে।

বার্তা / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team