1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
অভিনয়ের বাইরে পরিচালনায় আসতে পারেন শাবনূর - বিএসএল বার্তা




অভিনয়ের বাইরে পরিচালনায় আসতে পারেন শাবনূর

বিনোদন ডেক্সঃ
  • প্রকাশিত সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ৪২ বার পড়া হয়েছে

‘বিদেশে থাকলেও মনটা সবসময় দেশে পড়ে থাকে। দেশের মানুষ ও ভক্তদের কথা খুব বেশি মনে পড়ে। তাই অস্ট্রেলিয়ায় বেশিদিন থাকতে ইচ্ছে করে না। ছেলে বড় হচ্ছে, আইজানকে নিয়েই এসেছি। তবে এবার খুব বেশি দিন থাকা হবে না।’ কথাগুলো বলছিলেন এক সময়ের জনপ্রিয় ও নন্দিত চলচ্চিত্র তারকা শাবনূর।

গেল মঙ্গলবার রাতের একটি ফ্লাইটে অস্ট্রেলিয়ার সিডনি থেকে দেশে ফিরেছেন ঢালিউডের এই জনপ্রিয় নায়িকা। প্রতিবছরই অল্প সময়ের জন্য হলেও দেশে আসেন তিনি। কিছুটা সময় কাটিয়ে আবারও ফিরে যান বিদেশের মাটিতে। তবে দেশে কোন পরিকল্পনা নিয়ে আসেন না তিনি। পরিবার ও সহকর্মীদের সঙ্গে দেখা করতেই আসেন।

শাবনূর জানান, আমি জীবনে কখনো কোনো কাজে পরিকল্পনা করিনি। এবারো দেশে এসে কি করবো না করবো সেসব নিয়ে কোনো পরিকল্পনা নেই। তবে ইচ্ছে আছে সবার সঙ্গে দেখা করবো। সবার খোঁজ খবর নিবো। এছাড়া ৮ই ডিসেম্বর জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানেও যেতে পারি।

এদিকে আগামী ১৭ই ডিসেম্বর এই নায়িকার জন্মদিন। জন্মদিনটা দেশেই পালন করবেন তিনি। বিশেষ কোন পরিকল্পনা না থাকলেও সবার সঙ্গে দেখা করবেন, আড্ডা দিবেন এই নায়িকা।

শাবনূর বলেন, এবার ঢাকাতেই জন্মদিনটা পালন করার ইচ্ছে রয়েছে। আর তাছাড়া সবার সঙ্গে দেখা করে আড্ডা দিতে দিতে সময় কেটে যাবে। বিশেষ কোনো আয়োজন আসলে নেই। আমি খুবই সাধারণভাবে চলাফেরা করতে পছন্দ করি।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছে যে, ছবির কাজে ফিরবেন। এ প্রসঙ্গে শাবনূর বলেন, আমি চাইলেই হঠাৎ করে কাজ শুরু করতে পারি। তবে ফিট হয়ে দর্শকদের সামনে ফিরতে চাই। আর ফিট হতে তো সময় লাগবে। কারণ চাইলেই তো হঠাৎ করে ওজন কমানো বা শুকানো সম্ভব না। তবে হ্যাঁ কাজ করার ইচ্ছে আমার আছে। সময়মতো আমি কাজে ফিরবো।

শাবনূর আরও বলেন, অভিনয়ের বাইরে পরিচালনা নিয়েও ভেবেছি। অল্প সময় নিয়ে এসে সব কাজ তো করা সম্ভব না। এ বছর তো দেখতে দেখতে শেষ হয়ে এলো। আমি যখন কাজে ফিরবো তখন লম্বা সময় নিয়ে দেশে আসতে চাই। সবকিছুর জন্য সঠিক সময় প্রয়োজন। এখন তো দর্শক সিনেপ্লেক্সে বেশি ভিড় করছে। ভালো মানের সিনেমাও নির্মাণ হচ্ছে। নতুন অনেক অভিনয়শিল্পী তৈরি হচ্ছে। আমার মনে হয় দু-তিন বছরে অনেক কিছুর পরিবর্তন হবে। তখন ভালো অবস্থানে যাবে আমাদের ঢাকাই চলচ্চিত্র। আমি চাই ইন্ডাস্ট্রি আবারো চাঙ্গা হোক। আগের মতো সব শুটিং ফ্লোরে আলো জ্বলতে থাকুক।

বার্তা / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team